দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বান্দরবান জেলা হ্যান্ডবল দল চ্যাম্পিয়ান

0

সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
ওয়ালটন জাতীয় অনূর্ধ্ব-১৭ যুব হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বান্দরবান জেলা দলের খেলোয়াড়রা সৌজন্য সাক্ষাৎ করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান ক্যশৈহ্লা’র সাথে।
গ বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারি সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান এর কক্ষে দলটির খেলোয়াড়, কোচ ও ম্যানেজার পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা’র সাথে এই সৌজন্য সাক্ষাতে মিলিত হয়। এসময় জেলা হ্যান্ডবল দলের ম্যানেজার থুইসিং প্রু লুবুসহ অন্য খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা হ্যান্ডবল খেলা সহ ক্রীড়ার মান উন্নয়নে বিগত সময়ের মতো আর্থিকসহ সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।
খেলায় বান্দরবান জেলার গোল সংখ্যা ৩৬-২১ কুষ্টিয়া, বান্দরবান জেলা ৫৮-৩৬ চাঁপাইনবাবগঞ্জ, বান্দরবান জেলা ৪৫-১৬ চট্টগ্রাম, বান্দরবান জেলা ৪০-২৮ ঢাকা জেলা এবং ফাইনাল ম্যাচে বান্দরবান জেলা ৩৭-২২ ঢাকা জেলা।
গত ২৭ জানুয়ারি থেকে ওয়ালটন জাতীয় অনূর্ধ্ব-১৭ যুব হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হয় এবং গত ৩১ জানুয়ারি ঢাকায় শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় স্টেডিয়ামে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা দল ৩৭/২২ গোলে ঢাকা জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করে। ম্যাচ সেরা অংটাইমং মারমা, ৯৩ গোল।
প্রসঙ্গত, বান্দরবান জেলা হ্যান্ডবল দল ২০১৭ সালে চ্যাম্পিয়ন, ২০১৯ সালে চ্যাম্পিয়ন, ২০২১ সালে রানাসআপ ও সর্বশেষ ২০২৪ সালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

Leave A Reply

Your email address will not be published.