দৈনিক নবতান
জনতার সংসদ

বাউসী বাঙ্গালী হাই স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচনে রাশেদুজ্জামান শাহিন বিজয়ী

0

স্টাফ রিপোর্টার : জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার বাউসী বাঙ্গালী হাই স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচনে রাশেদুজ্জামান শাহিন বিজয়ী হয়েছেন। গতকাল সোমবার দিনব্যাপী শান্তিপূর্ণ ভাবে বাউসী বাঙ্গালী হাই স্কুল এন্ড কলেজে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
গভর্নিং বডির নির্বাচনে অভিভাবক সদস্য রাশেদুজ্জামান শাহিন ৩৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপর প্রার্থী আনোয়ার হোসেন ৩০৯ ভোট, হুমায়ুন কবীর বাবু -২৫৪ ভোট, রফিকুল ইসলাম-১৪১, তারিক হোসেন -১০৯ ভোট পেয়েছেন।
নির্বাচনী ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক। দিনব্যাপী অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোট গ্রহণে দুইটি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে মোট ভোটার ১০০৭ জন এর মধ্যে থেকে ভোট পড়ে ৭১৬ ভোট। এর মধ্যে বৈধ ভোট -৭১১’ বাতিল ভোট- ৫ টি।‌ উক্ত নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন সরিষাবাড়ী থানার এস আই হুমায়ুন কবীর ও এস আই মাহমুদুল হাসান সহ পুলিশ সদস্য ও শিক্ষক ও শিক্ষা অফিসের কর্মচারীগণ। সকাল ১০ টা হইতে বিকাল ৪ ঘটিকা টা পর্যন্ত এ ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ শেষে গণনা করে সন্ধ্যে সাড়ে ছয়টার দিকে এ ফলাফল ঘোষণা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.