দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে পৃথক দুটি ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নারী ও শিশুর মৃত্যু

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
টাঙ্গাইলের গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় এক নারী ও শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, মধুপুর উপজেলার বেকারকোনা গ্রামের সুভাষ দেবনাথের স্ত্রী সরস্বতী দেবনাথ (৫৭) ও গোপালপুর উপজেলার মির্জাপুর উত্তরপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে সিয়াম (৮)।

মঙ্গলবার সকালে মির্জাপুর উত্তরপাড়া এলাকায় ট্রাকের চাপায় শিশু সিয়াম ও দুপুরে ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা থেকে পড়ে ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হয়েছে।

থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর মুদিখানা এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান শেষে মধুপুর যাওয়ার সময় অটো থেকে ওই নারী পড়ে যায়। এসময় পিছন দিক থেকে আসা একটি ট্রাকে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

 

এরআগে সকালে মির্জাপুর উত্তরপাড়া এলাকায় শিশু সিয়াম অটো থেকে নেমে দৌড়ে রাস্তা পাড় হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপায় পৃষ্ঠ হয়। এ সময় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ওই শিশুর মৃত্যু হয়। আইনী প্রক্রিয়া শেষে মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Leave A Reply

Your email address will not be published.