দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রতিপক্ষের বিরুদ্ধে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতিকে হেনস্থা ও বসত-ঘর,আসবাসপত্র ভাংচুর-লুট ও মারধর করার অভিযোগ

0

স্টাফ রিপোটার :জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিপক্ষের বিরুদ্ধে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি কে নিয়ে প্রপাগান্ডা করার প্রতিবাদ করা নিয়ে হেনস্থা ও বসতঘরের আসবাসপত্র ভাংচুর লুট এবং তার পরিবারের ৩ সদস্যকে মারধর করার ঘটনায় সরিষাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। শুক্রবার(১৫ মার্চ) উপজেলার কামরাবাদ ইউনিয়নের কয়ড়া গ্রামে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শাকিলা ইয়াসমিন (শিখা ) বাড়ীতে এ ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় কামরাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শাকিলা ইয়াসমিন (শিখা ) বাদী হয়ে শুক্রবার রাতে সরিষাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগী শাকিলা ইয়াসমিন (শিখা ) উপজেলার কয়ড়া গ্রামের সৌদী প্রবাসী বিপ্লব হোসেন স্ত্রী। তিনি দুই পুত্র সন্তানের জননী।
ঘটনার সাথে জড়িত উপজেলার কামরাবাদ ইউনিয়নের কয়ড়া গ্রামের হাসমত আলীর ছেলে নাজিম উদ্দিন (২৭) কে প্রধান বিবাদী করে একই গ্রামের জমির মন্ডল এর ছেলে রুবেল মিয়া (৩৮), মৃত গোলাপ মন্ডল এর ছেলে আমিনুল ইসলাম সোহাগ (২৮), পৌর সভার মাইজবাড়ী গ্রামের সুলতান মাহমুদ এর স্ত্রী চামেলী বেগম (৪০) সহ আরও অজ্ঞাত নামা ৫/৬ জন বিবাদী করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার কয়ড়া গ্রামের ভুক্তভোগী শাকিলা ইয়াসমিন (শিখা ) বেগম এর সৌদী প্রবাসী স্বামী বিপ্লব হোসেন বিদেশে থাকার সুবাদে শিখার দূর্বলতার সুযোগ নিয়ে তার নামে বিভিন্ন জনের কাছে মিথ্যা কথা রটাইয়া আসছে। ঘটনার দিন শুক্রবার (১৫ মার্চ)এজাহার ভুক্ত বিবাদীগণ সহ তাহাদের সহযোগী বিবাদীরা শিখার বসত বাড়ীতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও মিথ্যা অপবাদ নিয়ে সম্মান হানি করে। ওই গালিগালাজ করার সময় শিখার দেবর সোহেল রানা ও ছেলে ইয়াসিন আরাফাত (১৬) প্রতিবাদ করেন।এ সময় ইয়াসিন আরাফাত(১৬) ও তাওহীদুল ইসলাম তাওহিদ(৯) কে এলোপাথারী ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। শিখার ছেলে ইয়াসিন আরাফাত ডাকচিৎকার করিতে প্রতিপক্ষরা শিখার বসত ঘরে প্রবেশ ঘরের বিভিন্ন জিনিস পত্র ভাংচুর করে আনুমানিক এক লক্ষ টাকার ক্ষতি সাধন করে। এ ছাড়াও প্রতিপক্ষরা শিখার বসত ঘরের কাচের জানালা ভাংচুর ও আলমারীর ড্রয়ার ভাংচুর করে ড্রয়ারে থাকা নগদ ১লক্ষ,৪৫ হাজার টাকা সহ ৭ভরি ওজনের স্বর্ণের গহনা অনুমানিক যার মূল্য প্রায় -৭,লক্ষ টাকার সম্পদ নিয়া নেয়। মারধর ফিরাতে গিয়ে শিখার দেবর সোহেল মিয়াকেও এলোপাথারী ভাবে মারপিট করে ২টি মোবাইল ফোন কেড়ে নিয়ে ভাংচুর করে পুকুরে ফেলে দেয় যার মূল্য- ৩৯,৫০০/- টাকা। প্রতিপক্ষরা শিখা ও তার পরিবারের সদস্যদের খুন জখমের হুমকী অব্যাহত রেখেছেন। এ হুমকি দেয়ায় ভুক্তভোগী পরিবারের সদস্যরা আতংকে নিরাপত্তাহীনতায় নিজ বাড়ীতে বসবাস করতে না পেরে অন্যর বাড়ী ঘটনার পর থেকে দিনাতিপাত করছেন এ ছাড়াও ইউপি সদস্য আলমগীর হোসেন এলাকার লোকজন কে আমার বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলছে বলে শাকিলা আক্তার শিখা’র অভিযোগ করেন। ভুক্তভোগী পরিবারটি সংশ্লিষ্ট প্রশাসনের নিকট ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন।
এদিকে কামরাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন ও স্থানীয় মাতাব্বর খোকা মিয়া সহ প্রায় ২ শতাধিক এলাকাবাসী স্বাক্ষরিত একটি অভিযোগ সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ এর নিকট আইনী সহায়তা চেয়ে শাকিলা আক্তার শিখা’র বিরুদ্ধে শুক্রবার (১৫ মার্চ) একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে ইউপি সদস্য আলমগীর হোসেন নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, শাকিলা তার দেবর কে মারধর করেছে বলে জানান তিনি।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে। তিনি আরও জানান, এলাকাবাসীর পক্ষ থেকেও একটি অভিযোগ পাওয়া গেছে সেটিও তদন্ত করা হবে বলে

Leave A Reply

Your email address will not be published.