দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস উপলক্ষে প্রশিক্ষনার্থীদের ভাতার চেক বিতরণ অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার’: শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা এ প্রতিপাদকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও ব্যাচ ১ও ২ প্রশিক্ষণার্থীদের মাঝে প্রশিক্ষণ ভাতার চেক বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জামালপুরের সরিষাবাড়িতে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায় আয়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্প আয়োজনে গতকাল রোববার দুপুরে প্রকল্প কার্যালয়ে এ চেক বিতরণ করা হয়েছে।

পিছিয়ে পড়া নারীদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে নারীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।
তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের আওতায় আড়াই শতাধিক নারীদের প্রশিক্ষণ শেষে তাদের মাঝে প্রশিক্ষণ ভাতার চেক তুলে দেওয়া হয়।
এতে জাতীয় মহিলা সংস্থার জামালপুরের চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা হেনা সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে জেলা কর্মকর্তা আসলাম উদ্দিন বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম জহুরা লতিফ,উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহরিয়ার সাদ্দাম, প্রশিক্ষক ও জেলা পরিষদের সদস্য ফারহানা সোমা সহ প্রশিক্ষণ গ্রহনকারী ও উদ্যোক্তারা উপস্থিত ছিল। এর আগে বিভিন্ন সময়ে দরিদ্র ও অসহায় ১২’শ নারীদের বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ দেয়া হয়।

Leave A Reply

Your email address will not be published.