দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

0

সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি :
১৭ মার্চ রোজ রবিবার সকালে বান্দরবান জেলার আওয়ামীলীগ অফিস চত্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর বাহাদুর উশৈসিং এমপি।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈহ্লা, বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, পৌর মেয়র সামশুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ, পৌর আওয়ামীলীগ সহ সভাপতি উজ্জল কান্তি দাশ, কাঠ ব্যবসায়ী ভারপ্রাপ্ত সভাপতি আবুল বশর, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি প্রভাষক আল আমিন, সাধারণ সম্পাদক অজয় বড়ুয়া, সহ সভাপতি মনোরঞ্জন বড়ুয়া কালু।
শুরুতে জাতীয় পতাকা উত্তোলনের পর দোয়া মোনাজাত দিয়ে উক্ত অনুষ্ঠানটি শুরু করেছেন। এদিকে বিকাল ৫টার সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে অসংখ্য এতিম ও ৫০০ রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়। সর্বপরি কেক কাটা অনুষ্ঠানও সম্পন্ন করা হয়।
বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন আজ ১৭মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মদিন। বঙ্গবন্ধু জন্ম হয়েছে বলে আমরা বঙ্গবন্ধু কন্যাকে পেয়েছি। এই জন্মদিনে আজ সবাই খুশিতে আছি এজন্যই যে, সারাজীবন বঙ্গবন্ধু কন্যার হাত ধরে সামনের পথ পেরিয়ে যাওয়া যাবে এই কামনা করছি। বান্দরবানের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সকল সরকারী কর্মকর্তাগণ ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে।

 

Leave A Reply

Your email address will not be published.