দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সাংবাদিক মাসুদুর রহমান এর ঈদ উপহার বিতরণ

0

স্টাফ রিপোর্টার:
জামালপুরের সরিষাবাড়ীতে অসহায় হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে পবিত্র ঈদ উল-ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সাংবাদিক মাসুদুর রহমান মাসুদ । তিনি দৈনিক জনবাণী ও দৈনিক ঢাকার ঢাক এবং আলোচিত জামালপুর পত্রিকার স্টাফ রিপোর্টার। সোমবার (৮ এপ্রিল) সকাল ১১ টায় সরিষাবাড়ী পৌর এলাকার ধানাটা গ্রামের নিজ বাড়ীতে এ উপহার হিসেবে শতাধিক হতদরিদ্রদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি । এছাড়াও হাফ কেজি সেমাই, হাফ কেজি চিনি, ১০০ গ্রাম কিসমিস, ৩ কেজি আতপ চাল, ২ টি গুড়ো দুধের প্যাকেট বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাংবাদিক মাসুদুর রহমান এর সভাপতিত্বে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট শহিদুল ইসলাম ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, তেজগাঁও কলেজের সমাজ কর্মের বিভাগের প্রভাষক ইমরান হাসান, পৌরসভার সাবেক কাউন্সিলর জহুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মারুফ হোসেন সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ঈদের নতুন কাপড় পেয়ে খুশিতে উচ্ছ্বাস প্রকাশ করে সুবিধাবঞ্চিত নিম্ন আয়ের মানুষেরা।

এদিকে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সদস্য আইনজীবী শহিদুল ইসলাম বলেন, সাংবাদিক মাসুদুর রহমান প্রতিবারই অসহায়, হতদরিদ্র এবং নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করে থাকে। আগামীতে ব্যক্তিগত ভাবে আমি নিজেও ১০০ শাড়ী লুঙ্গি দিব।

এ বিষয়ে সাংবাদিক মাসুদুর রহমান জানান, ঈদুল ফিতর মুসলমানের জন্য একটি বড় আনন্দের দিন।আর এ আনন্দ কে ভাগ করে নিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলেই হবে আমার ঈদের সার্থকতা। তাই ঈদ-উল-ফিতরের আনন্দ প্রিয়জন এবং সমাজের দরিদ্র ও দুস্থ মানুষের সঙ্গে ভাগাভাগি করে নেয়ার জন্য আমার এ আয়োজন। এতে সমাজের গরিব, দুস্থ ও অসহায় এবং নিম্ন আয়ের মানুষ উপকৃত হয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

Leave A Reply

Your email address will not be published.