দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

রাজশাহীতে বিশ্ব সংবাদপত্র দিবস পালিত।

0

বকুল হোসেন হৃদয়,সহকারী সম্পাদক:
জলবায়ু পরিবর্তনের অভিঘাত তুলে ধরে উত্তর জনপদকে রক্ষায় গণমাধ্যমের স্বাধীনতার দাবি জানিয়ে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির আহ্বানে রাজশাহীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩ মে) সন্ধায় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয় ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মো: নুরে ইসলাম মিলন । অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক ফয়সাল আজম অপু ও উপস্থাপনা করেন :মো:গোলাম রসুল রনক। অনুষ্ঠানের শুরুতে কোরআান থেকে তেলাওয়াত করেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী মহানগর শাখার আহবায়ক, বৃক্ষ প্রেমিক নামে পরিচিত জাতীয় পুরস্কারপ্রাপ্ত ও “জীবন বীমা ক্ষেত্রে শীর্ষ নাম”-সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড রাজশাহী বিভাগীয় অফিসের দায়িত্ব প্রাপ্ত ব্রাঞ্চ ম্যানেজার জনাব,
মো: নাজমুল হোসেন। দোয়া শেষে সাংবাদিকতার জন্য যে সব সাংবাদিক প্রাণ দিয়েছেন তাদের স্মৃতির উদ্দেশে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।এ সময় বক্তারা বলেন, সাংবাদিকরা মুক্ত নয়, স্বাধীন নয়। সাংবাদিকদের হাত পা বেঁধে দেওয়া হয়েছে। মুক্তভাবে কাজ করার সুযোগ দিতে হবে। এছাড়াও জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির পক্ষ থেকে সারা মাসব্যপি বৃক্ষ রোপন কর্মসুচির ঘোষণা করেন নেতৃবৃন্দরা।এ সময় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সান্ত,সাংগঠনিক সম্পাদক নাঈম হোসেন, দপ্তর সম্পাদক সুরুজ আলী, সহ-দফতর সম্পাদক গোলাম রসুল রনক, জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী মহানগর শাখার সদস্য সচিব মামুনুর রশীদ,নির্বাহী সদস্য সিরাজুল ইসলাম রনি, মেহেদী হাসান মুন্না,মো: মাসুদ রানা,কিসমত আলী,মো: আবদুল হাসিব,সুরুজ আরিয়ান,রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম যুগ্ম সাধারণ সম্পাদক পাভেল ইসলাম মিমুল,সাবেক সহ- সভাপতি নুরুজ্জামান ইসলাম,প্রচার সম্পাদক ওমর আলী, কার্যনির্বাহী সদস্য সাহিদ হাসান পিন্টু,আকবর কবীর রবিন স্টাফ রিপোর্টার, আলোকিত সকাল,আবদুল আওয়াল দৈনিক রাজশাহীর আলো,জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটি ও দৈনিক উপচার পত্রিকার উপদেষ্টা মানিক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.