দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ী উপজেলা মাদকমুক্ত করার দাবিতে বিক্ষোভ, মানববন্ধন, স্মারকলিপি

0

এস.এম আব্দুর রাজ্জাক

টাঙ্গাইলের ধনবাড়ীতে সর্বস্তরের জনগণের ব্যানারে মাদকমুক্ত উপজেলা গড়ার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। আজ রোববার দুপুরে ধনবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় এই কর্মসূচি পালন করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে স্মারকলিপি দেওয়া হয়।
স্মারকলিপিতে বলা হয়, ধনবাড়ী উপজেলার কয়াপাড়া, কালিপুর, খাসপাড়া, মিয়াপাড়াসহ বিভিন্ন গ্রামে মাদকের বিস্তার ঘটেছে। কালিপুর গ্রামের মো. জাহাঙ্গীর আলম ও তাঁর স্ত্রী-সন্তান, একই গ্রামের জুলহাস উদ্দিন, কয়াপাড়া গ্রামের আব্দুল কুদ্দুছ, মো. বেলাল হোসেনসহ অনেকেই মাদকের কারবারে জড়িয়ে পড়ায় এলাকার যুবসমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। স্থানীয় ভবেশ ঘোষের ছেলে মানিক ঘোষ সম্প্রতি মাদক নেওয়ার টাকা না পেয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয় মো. আশরাফ আলীর নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে ধনবাড়ী পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান বকল প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় তিনি ধনবাড়ী পৌরসভাকে মাদকমুক্ত করার ঘোষণা দিয়ে বলেন, ধনবাড়ী পৌর শহরের যেকোনো জায়গায় মাদকসেবী ও মাদক কারবারি পাওয়ামাত্র আটক করে থানায় দেওয়ার নির্দেশ দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন মো. নাজির উদ্দিন, ভবেশ ঘোষ, কবির হোসেন প্রমুখ।

পরে এলাকাবাসীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমানের কাছে স্মারকলিপি দেওয়া হয়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজকের পত্রিকাকে বলেন, মাদকের ভয়াবহতার নিয়ে কয়েক দিন আগে আইনশৃঙ্খলা কমিটিতে আলোচনা হয়েছে। মাদক কারবারি ও মাদকসেবীদের বিরুদ্ধে আগামী ৮ মে নির্বাচনের পরই জিরো টলারেন্স নীতিতে পদক্ষেপ নেওয়া হবে। পরবর্তী এক মাসের মধ্যে মাদকের বিরুদ্ধে প্রশাসনের শক্তিশালী কার্যক্রম ধনবাড়ীবাসী দেখতে পাবেন।

Leave A Reply

Your email address will not be published.