দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি আনছার সম্পাদক রমজান

0

এস.এম আব্দুর রাজ্জাক:
টাঙ্গাইলের ধনবাড়ী প্রেসক্লাবের দুই বছর মেয়াদী নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৫ মে২৪) ধনবাড়ীর জমিদারবাড়ীর দরবার হলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনছার আলীর সভাপতিত্বে সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

দৈনিক সমকাল প্রতিনিধি আনছার আলীকে সভাপতি ও দৈনিক শব্দ মিছিল প্রতিনিধি রমজান আলীকে সাধারণ সম্পাদক এবং মাই টিভি ও দৈনিক জনকণ্ঠ’র প্রতিনিধি হাফিজুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়।

১৯৯৭ সালে প্রতিষ্ঠিত ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ—সভাপতি মো. শহিদুল্লাহ (দৈনিক নবতান), সিনিয়র সহ—সভাপতি আব্দুল্লাহ আবু এহসান (দৈনিক কালবেলা), সহ—সভাপতি এস এম আব্দুর রাজ্জাক (দৈনিক তথ্যধারা), সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাজন আহমেদ রাজু (দৈনিক আমার সংবাদ), কোষাধ্যক্ষ শাহাদৎ হোসেন জগলু (দৈনিক আমাদের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইউনুস আলী (দৈনিক বাংলাদেশের খবর), তথ্য ও দপ্তর সম্পাদক নূর নবী শেখ (দৈনিক যুগধারা), দুযোর্গ ও ত্রান বিষয়ক সম্পাদক নূর নবী (দৈনিক ভাষ্যকার)।

এছাড়াও কার্যকরি সদস্যরা হলেন এস এম শহিদ (দৈনিক যুগান্তর), আমিনুল ইসলাম (দৈনিক কালের কণ্ঠ), লাভলী ইয়াসমিন (সাপ্তাহিক লোকালয়), হাবিবুর রহমান (এশিয়ান টেলিভিশন), সবুজ নূর পাপন (দেশ প্রতিদিন)।

Leave A Reply

Your email address will not be published.