দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ইউপি সদস্যকে মারধরকারী সেই মামুন কে গ্রেফতার করেছে পুলিশ

0

স্টাফ রিপোটার ঃ
জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদের সচিবের কক্ষে প্রবেশ করে ইউপি সদস্য কে মারধর করার ঘটনায় সেই আল-মামুন কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার (১৮ মে) ভোরে আল-মামুন কে তথ্য প্রযুক্তির সহযোগিতায় ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মামুন গ্রেফতার হওয়ায় সচেতন মহলের মাঝে স্বস্তির ফিরে এসেছে।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও সেনা সদস্য (অবসর) রেজাউল হক কে ইউনিয়ন পরিষদের সচিব মেহেদী হাসান এর কক্ষে দাপ্তরিক কাজ করছিলেন। এ সময় উপজেলার চাপারকোনা গ্রামের মৃত আইন উদ্দিন মাষ্টার এর ছেলে উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য পদ থেকে বহিস্কৃত আল-মামুন ইউনিয়ন পরিষদের সচিবের কক্ষে প্রবেশ করে ইউপি সদস্য রেজাউল হক কে টানা-হেচড়া ও এলোপাথাডী মারধর ও নানা হুমকি প্রর্দশন করে আহত করেন। এ ঘটনার প্রত্যক্ষ হন ইউনিয়ন পরিষদের সচিব মেহেদী হাসান , গ্রাম পুলিশ সদস্য খোবচরণ ও অনীল এবং সেবা নিতে আসা মোশারফ হোসেন সহ অনেকেই। পরে ইউনিয়ন পরিষদে থাকা লোকজন ইউনিয়ন পরিষদের সদস্য রেজাউল হক কে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পরে মারধর কারীর বিরুদ্ধে আহত ইউপি সদস্য রেজাউল হক বাদী য়ে গত বৃহস্পতিবার (১৫ মে) আল মামুন কে আসামি করে আরোও ৪/৫ জন কে অজ্ঞাতনামা আসামী করে সরিষাবাড়ী থানায় মামলা করেন। মামলা দায়ের করার তিন দিনের মাথায় আজ শনিবার (১৮ মে) তারিখ ভোরে সরিষাবাড়ী থানার এসআই শিব্বির আহমেদ তথ্য প্রযুক্তির সহযোগিতায় ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে আল মামুনকে গ্রেপ্তার করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে।
এ বিষয়ে ইউপি সদস্য রেজাউল হক সরিষাবাড়ী থানার ওসি মোহাম্মদ মুশফিকুর রহমান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সহ আল মামুন কে গ্রেপ্তার করায় এলাকাবাসীর মাঝে সন্তোষ বিরাজ করছে। তিনি আরও জানান, অন্যায়ভাবে আমাকে মারধর করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছডিয়ে পড়ায় আমার মান সম্মান ক্ষুন্ন হয়েছে। আমি মামুন এর দৃষ্টান্তমুলক শাস্তী দাবী করছি।
জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান বলেন, আল মামুন কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, সরিষাবাড়ী থানায় মামুন এর বিরুদ্ধে মাদক সহ একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.