দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে ‘উন্নত জীবনের সন্ধানে’র উদ্যোগে বিনামূল্যে ছাগল বিতরণ

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:

‘ছাগল পালনে অর্থ আয়, খাদ্য পুষ্টি সবই যোগায়’ প্রতিপাদ্যে টাঙ্গাইলের গোপালপুরে বিনামূল্যে ছাগল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় ‘উন্নত জীবনের সন্ধানে’র বাস্তবায়নে মঙ্গলবার দুপুরে সংস্থার নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠান শেষে ছাগলগুলো বিতরণ করা হয়।

‘ছাগল পালনে তুলনা নাই, চল আমরা এগিয়ে যাই’ স্লোগানে সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. শরীফ আব্দুল বাসেত। সংস্থার প্রকল্প সমন্বয়কারী হাবিবুর রহমানের সঞ্চালনায় ‘দুধ, মাংস, চামড়া- ছাগল পালনে আমরা’ বিষয় নিয়ে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ এখলাছ মিয়া, গোপালপুর সরকারি কলেজের প্রভাষক মাইনুর রহমান, মান্নান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাদেকুল ইসলাম, পৌর সভার সহকারি করনির্ধারক ফারজানা শারমীন, বিশিষ্ট ব্যবসায়ী আঃ খালেক, উপকার ভোগীদের মধ্য থেকে সভানেত্রী শারমীন আক্তার প্রমূখ।

 

অনুষ্ঠান শেষে ধোপাকান্দি ইউনিয়নের মিশ্রপট্রি ও বিঞ্চপুর গ্রামের ১৪জন মহিলা উপকারভোগীর মধ্যে প্রতিজনকে দু‘টি করে মোট ২৮টি ছাগল বিনামূল্যে বিতরণ করা হয়। এ সময় সাংবাদিক সেলিম হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরাসহ সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.