দৈনিক নবতান
জনতার সংসদ

সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রম কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার: জামালপুর ও শেরপুর জেলার একমাত্র আন্তর্জাতিক সেবা ধর্মী প্রতিষ্ঠান সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের নবগঠিত ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির পরিচিতি ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২৫ মে) সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের কার্যনির্বাহী কমিটির আয়োজনে সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রম কার্যালয়ে এ পিরিচিতি ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত পরিচিতি ও প্রথম সভায় সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি পলাশ কৃষ্ণ পাল এর সভাপতিত্বে সম্পাদক সুব্রত বর্ধন পরিচালনা করেন।এতে অতিথী হিসেবে বাংলাদেশ পূজা উদযাপন কমিটি জামালপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক মন্টু লাল তেওয়ারী, সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি সঞ্জিত প্রসাদ সাহা জগ,সদস্য রমেশ চন্দ্র সুত্রধর,নিখিল চন্দ্র পাল,আরামনগর কৃষ্ণ ও কালী মন্দিরের সভাপতি মহাদেব সাহা, মধূ চন্দ্র ঘোষ,উত্তম কুমার সাহা, উৎপল কুমার সাহা, সঞ্জীব কুমার মিত্র,ছায়ারাণী মালাকা,কুবের চন্দ্র বর্মন প্রমুখ বক্তব্য রাখেন। এর পর সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের নবগঠিত ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় ভিডিও কন্সফারেন্সে যুক্ত হন রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন এর সহ সম্পাদক স্বামী শান্তিকরানন্দ। পরিচিতি সভায় উপজেলার ৪০টি মন্দিরের সভাপতি ও সাধারন সম্পাদকগন সহ ২০০ শতাধিক ভক্ত্বৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ যে, শ্রী শ্রী রামকৃষ্ণ পরমহংসদেব, শ্রীমা সারদাদেবী, স্বামী বিবেকানন্দের ভাবাদর্শ ও “শিব জ্ঞানে জীব সেবা” সর্বত্র প্রচার ও অনুশীলনের লক্ষে, বিগত শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪ইং তারিখে স্বামীপূর্ণাত্মানন্দ, অধ্যক্ষ ও সম্পাদক রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন, ঢাকার মহারাজ কর্তৃক সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি হিসেবে পলাশ কৃষ্ণ পাল ও সুব্রত বর্ধন কে সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন।

Leave A Reply

Your email address will not be published.