দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে ৪ বছরের শিশুকে বালিশচাপায় হত্যার পর বাবা-মা’র আত্মহত্যার চেষ্টা

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
গোপালপুরে মৃত্তিকা নামে চার বছরের এক বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে বিষপান করিয়ে হত্যার পর বাবা-মা কিটনাশক ও বিষপান করে আত্মহত্যার অপচেষ্টা চালিয়েছে। ওই দম্পত্তি এখন পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সোমবার ভোরে পৌরশহরের থানাব্রীজ সংলগ্ন হেমনগর রোডে হারুণ অর রশিদের বাসায় এ ঘটনা ঘটে। তারা ওই বাসার চারতলায় ভাড়া থাকতেন। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে।

জানা যায়, নগদাশিমলা ইউনিয়নের জামতৈল গ্রামের মোশারফ হোসেনের ছেলে মাশরুল হোসাইন ময়মনসিংহ বিভাগীয় শহরে জাপানী তোবাকো কোম্পানীতে চাকরী করত। গত ২৮ এপ্রিল সাড়ে ৩লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগে তাকে চাকরী থেকে বরখাস্ত করা হয়। পরে এই টাকার জন্য অফিস তাকে চাপ প্রয়োগ শুরু করে। আথিক অনটন ও অফিসের চাপে মাশরুল হোসেন হতাশ হয়ে পড়ে। গত রবিবার রাতে মাশরুল ও তার স্ত্রী মিরা আফরোজ সিদ্ধান্ত নেয় যে, তারা পরিবারের সকলেই আত্মহত্যা করবে। পরে মাশরুল হোসেন শতাধিক ঘুমের বড়ি ও আগাছানাশক তরলবিষ কিনে আনে। এরপর আগাছানাশক তরল বিষের সাথে ঘুমের বড়ি মিশিয়ে মেয়েকে পান করায়। বিষপানে মেয়েটি ছটফট করতে থাকলে বাবা বালিশ চাপা দিয়ে মেয়েকে হত্যা করে। পরে স্বামী-স্ত্রী মিলে ওই বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়।


সোমবার ভোরে তার নানী দরজায় এসে ডাকাডাকি শুরু করলে দরজা না খুলায় নানী বাসার সকলক ডেকে এনে ডাক চিৎকার করেও দরজা খুলাতে না পেরে পুলিশে খবর দেয়।

ওসি এমদাদুল হক তৈয়ব জানান, পুলিশ ঘটনাস্থল থেকে প্রচুর ঘুমের বড়ি ও আগাছানাশক বিষসহ মেয়েটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠায়। আহতাবস্থায় স্বামী-স্ত্রী দুজনকে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করান। তারা এখন শঙ্কামুক্ত। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা ও একটি আত্মহত্যা মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.