দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে সন্তানকে হত্যার পর বিষপান করা সেই বাবার মৃত্যু

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
গোপালপুরে চার বছরের সন্তানকে বিষপান ও বালিশচাপায় হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা চালানো বাবা মাশরুল হোসেনের (৩৫) মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ঢাকার হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। মাশরুল ভাদুরিচর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

জানা যায়, সোমবার ভোরে পৌরশহরের হারুণ অর রশিদের ভাড়া বাসায় ফাউজিয়া শেহতাজ মৃত্তিকা নামে চার বছরের একমাত্র মেয়েকে বিষপান ও বালিশচাপায় হত্যার পর বাবা-মা বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। ওই দম্পতিকে প্রথমে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকার হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করান। স্ত্রী মীরা হাসপাতালে মৃত্যুশয্যায়।


মাশরুল ময়মনসিংহ বিভাগীয় শহরে একটি কোম্পানিতে চাকরি করতেন। ২৮ এপ্রিল অর্থ আত্মসাতের অভিযোগে তাকে চাকরিচ্যুত করা হয় এবং পরে এই টাকার জন্য অফিস তাকে চাপ প্রয়োগ শুরু করে।
এদিকে মৃত্যুর আগে মাশরুল হোসেন টাকা আত্মসাতের ঘটনা অস্বীকার করে বলেছিলেন, টাকাগুলো ছিনতাই হয়েছিল। অপর দিকে আর্থিক অনটন, অফিসের চাপ এবং লোকলজ্জায় হতাশ মাশরুল রোববার রাতে স্ত্রী মিরা আফরোজ সাথীকে নিয়ে সিদ্ধান্ত নেয় যে, পরিবারের সকলেই তারা আত্মহত্যা করবেন। সে মোতাবেক তারা তাদের কন্যাশিশুকে বিষপান করান এবং পরে বালিশচাপায় হত্যা করেন। পরে স্বামী-স্ত্রীও বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান।

থানার ওসি এমদাদুল হক তৈয়ব জানান, শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় হত্যা মামলা ও একটি আত্মহত্যা মামলা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.