দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পুলিশের বৃক্ষের চারা বিতরণ ও রোপন কর্মসূচী অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার :

জামালপুরের সরিষাবাড়ীতে পুলিশের বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। পরিবেশ দিবস উপলক্ষে জামালপুরের পুলিশ সুপার এস এম কামরুজ্জামান বিপিএম এর পক্ষ থেকে সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫ শতাধিক বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) সকালে সরিষাবাড়ী থানা থেকে বিভিন্ন প্রজাতির ৫ শতাধিক এ গাছ গুলো বিতরণ ও রোপন করা হয়েছে।

বিতরণ ও রোপন কর্মসূচীতে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মুশফিকুর রহমান, ওসি তদন্ত ফয়সাল আহম্মেদ বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসুচীতে অংশ নেন। এ ছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে বাউসী বাঙ্গালী স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রবিউল ইসলাম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা সন্তান রাশেদুজ্জামান শাহীন,সরিষাবাড়ী থানার এস আই আব্দুল হান্নান বৃক্ষ রোপন করেন। বারই পটল উচ্চ বিদ্যালয়, যমুনা সারকারখানা স্কুল এ্যান্ড কলেজে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সুলতান মাহমুদ, চাপারকোনা মহেশ চন্দ্র স্কুল এ্যান্ড কলেজে এ এস আই জহির রায়হান ও প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বৃক্ষ রোপন করেন। এ ছাড়াও এস আই মাহমুদুল হাসান বৃক্ষ রোপন করেন।

 

বগারপাড় উচ্চ বিদ্যালয়ে এস আই সুলতান মাহমুদ,রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ে এস আই সুলতান মাহমুদ ও প্রধান শিক্ষক সাইফুর রহমান বাছেদ,১৪ নং তারাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, পোগলদিঘা কলেজে অধ্যক্ষ মহসিনা খাতুন ও তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সুলতান মাহমুদ বৃক্ষ বিতরণ ও রোপন করেন। বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচীতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন। বাংলাদেশ পুলিশ জামালপুরের পুলিশ সুপার এস এম কামরুজ্জান এর উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন এবং সন্তোষ প্রকাশ করেছেন সচেতন মহল

Leave A Reply

Your email address will not be published.