দৈনিক নবতান
জনতার সংসদ

সরিষাবাড়ীতে ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে অনৈতিক কর্মকান্ডের দায়ে প্রশাসনের তালা

0

স্টাফ রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়ীতে ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে অনৈতিক কর্মকান্ডের দায়ে পুলিশ প্রশাসন তালা ঝুলিয়ে দিয়েছে। শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় দিগপাইত সরিষাবাড়ী মেইন রোড বাউসী পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার দিগপাইত সরিষাবাড়ী সড়কের বাউসী পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের পরিচালক ও পৌর ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি এবং মুরছালিন শিহাব ও আতিকুর রহমান আতিক যৌথভাবে ভাড়া নিয়ে পরিচালনা করে আসছেন। এ ক্যাভিয়ারটিতে স্কুল /কলেজের ছাত্র /ছাত্রী প্রেমিক যুগল এর সময় কাটানোর কেবিন ভাড়া দেয়া হয়।

প্রেমিক যুগলের নিকট ৪০ মিনিট সময় কাটাতে পরিচিত ব্যক্তিদের জন্য ৭০০ টাকা ,অপরিচিতদের জন্য ১০০০ টাকা, এবং স্পেশাল রুমের জন্য ১ ঘন্টা সময় কাটানোর জন্য দুই হাজার টাকা করে ভাড়ায় অনৈতিক কর্মকান্ড ও মাদক সেবনের আড্ডাখানা চালিয়ে আসছিল।

এ বিষয়টি স্থানীয় মহল এবং সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মুশফিকুর রহমান অবগত হন। পরে সরিষাবাড়ী থানার এসআই হুমায়ুন কবির এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার(৭ জুন) সন্ধ্যায় অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে বিভিন্ন কেবিন ও কক্ষ থেকে নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীর প্রেমিক যুগল কে আপত্তিকর অবস্থায় দেখতে পান পুলিশ সদস্যরা।

পরে তাদের কে থানায় এনে শিক্ষার্থীর অভিভাবকদের কে অবহিত করে তাদের নিকট মুচলেকার মাধ্যমে ছেড়ে দেয় সরিষিবাড়ী থানা পুলিশ। অভিযানে গাঁজা সেবন করার সরঞ্জাম ও বিদেশী মদের খালি বোতল উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতিতে পেয়ে পালিয়ে যায় ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি সহ অপর পরিচালকগন পালিয়ে যায়। এ ছাড়াও ডিসকাউন্টের নামে লোভনীয় অফার দিয়ে মাঝে মধ্যে প্রেমিক-যুবলের সমাগম ঘটাতো।

এ বিষয়ে স্থানীয় সচেতন মহল ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের নিয়ন্ত্রকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন সচেতন মহল।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মুশফিকুর রহমান জানান, ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে অনৈতিক কর্মকাণ্ডের বিষয়টি স্থানীয়দের মাধ্যমে আমরা অবগত হই। এ বিষয়টি পুলিশ প্রশাসনের নজরে নিয়ে ভবিষ্যতে কোন অনৈতিক কাজ না হয় সে বিবেচনায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার স্বার্থে আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.