দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ী প্রেসক্লাবের কার্যালয়ের শুভ উদ্বোধন করেন শিক্ষা প্রতিমন্ত্রী

0

এস,এম আব্দুর রাজ্জাক :

টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোবক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার চাঁপা, এম পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনবাড়ী নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ,  ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, বাংলাদেশ আওয়ামী লীগের, ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, সহ আরো স্থানীয় গন্যমান্য নেতাকমী  এসময় উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের সভাপত্বি করেন ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি আনছার আলী,  অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ  সম্পাদক রমজান আলী, সহসম্পাদক হাফিজুর রহমান।  এসম  প্রেসক্লাবের সকল সদস্য ও সাংবাদিকরা   উপস্থিত ছিলেন,। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ধনবাড়ী প্রেসক্লাবের সহ সভাপতি এস,এম, আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী বলেন, আমি ধনবাড়ী প্রেসক্লাবের স্থায়ী ভবন করে দেওয়ার সার্বিক সহযোগিতা ও চেষ্টা করব,
সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন, সাংবাদিকরা সঠিক তথ্য জেনে সেই তথ্য অনুযায়ী কাজ করবে, পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল বলেন আমি ধনবাড়ী প্রেসক্লাবের স্থায়ী ভবন করে দেওয়ার জন্য অতি দ্রুত চেষ্টা করব।

 

Leave A Reply

Your email address will not be published.