দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

টাঙ্গাইলে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করলেন কালবেলার যুগ্ম সম্পাদক 

0
মো.আবু জুবায়ের উজ্জল, টাঙ্গাইল
টাঙ্গাইলে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করলেন বহুল প্রচারিত দৈনিক কালবেলার যুগ্ম সম্পাদক মো.ইলিয়াস হোসেন। আজ বুধবার (১৯জুন) দুপুরে বাসাইল উপজেলার বাসুলিয়াতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় টাঙ্গাইল জেলা প্রতিনিধি মো.আবু জুবায়ের উজ্জল জেলার বিভিন্ন সংবাদের বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা তুলে ধরেন। এরপর সকল উপজেলার প্রতিনিধিরা আলোচনায় অংশ নেন।
অনুষ্ঠানে দৈনিক কালবেলার যুগ্ম সাধারণ মো.ইলিয়াস হোসেন জেলার দৈনিক কালবেলার কর্মরত সকল সংবাদকর্মীদের বলেন জ্ঞান গরিমা ও দক্ষতার দিক থেকে কালবেলার সাংবাদিকরা এগিয়ে যাবে। সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে সঠিক তথ্য তুলে ধরে দৈনিক কালবেলা পত্রিকার পাশাপাশি দেশের সার্বিক উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করবে। তাই সঠিক তথ্য প্রচারে আরো সচেষ্ট থাকতে হবে। এতে সঠিক তথ্য প্রচারের মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হবে। তিনি আরও বলেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সম্পর্কিত বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। বস্তুনিষ্ঠ সংবাদের কার্যক্রম এগিয়ে যাবে সেদিকে বেশি করে নজর দিতে হবে।
অনুষ্ঠানের একপর্যায়ে সকল উপজেলার সংবাদকর্মীদের নিয়ে ঈদ আনন্দে বাসুলিয়া বিলে নৌকা ভ্রমনে শামিল হন। এময় জেলার সকল সংবাদকর্মীরা যুগ্ম সম্পাদকের কাছ থেকে ঈদ শুভেচ্ছাও  গ্রহণ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার মির্জাপুর উপজেলার প্রতিনিধি মো.মোজাম্মেল হক, সখীপুর প্রতিনিধি মাহমুদুল হাসান রিমন,ভুয়াপুরের মিজানুর রহমান, গোপালপুরের নুর আলমসহ আরও অনেকেই।
Leave A Reply

Your email address will not be published.