দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ীতে বিএনপি ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীত পালিত

0

এস.এম আব্দুর রাজ্জাক:

আজ ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি গ্রহন করেছে টাংগাইল জেলার ধনবাড়ী উপজেলা  বিএনপি। আজ সকালে ধনবাড়ী উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর জন্য ও তার পরিবারের সকলের জন্য দোয়া করেন টাংগাইল জেলার ধনবাড়ী উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। দোয়া পরিচালনা করেন হোমিও ডাক্তার সাইফুল ইসলাম মুন্সী।

টাংগাইল জেলার ধনবাড়ী উপজেলার দলীয় কার্যালয়ের নেতারা বলেন,বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা, সম্প্রতি ছাত্রজনতার আন্দোলনে শহীদ নেতাকর্মীদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায়  দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত ছিলেন, টাংগাইল জেলার ধনবাড়ী উপজেলা বিএনপির সভাপতি সাবেক অধ্যক্ষ আজিজুর রহমান, সহ-সভাপতি হাফেজ খায়রুল ইসলাম মুন্সি, সাধারণ সম্পাদক এনামুল হক ভিপি, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মহব্বত, সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক লেবু, পৌর বিএনপির সভাপতি এস এম সোবহান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক মো: হুমায়ন, ধনবাড়ী সাব রেজিষ্ট্রী অফিসের দলিল লেখক সমিতি‘র আহব্বায়ক খসরুজ্জামান খসরু প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড  কমিটির সভাপতি/ সম্পাদক এবং বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)ধনবাড়ী উপজেলা ও পৌর বি এন পি‘র সহ মহিলাদল,যুবদল, ছাত্রদল ,স্বেচ্ছাসেবকদল এবং অঙ্গসংগঠন নেতাকর্মীরা কর্মসূচিতে অংশনেন। অনুষ্ঠান শেয়ে বানবাসী মানুষের জন্য সকল নেতাকর্মীরা মিলে সহযোগীতার করার জন্য নগদ টাকা প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.