দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

যুবদলের সাধারণ সম্পাদক কে চাহিদামত চাউল না দেয়ায় ডিলার কে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

0

নিজস্ব প্রতিবেদন:

যুবদলের সাধারণ সম্পাদক কে চাহিদামত চাউল না দেয়ায় ডিলার কে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
জামালপুরের সরিষাবাড়ি উপজেলার ভাটারা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম এর দাবীকৃত খাদ্য বান্ধব কর্মসূচির ২০ বস্তা চাউল না দেয়ায় ডিলার কে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন ডিলার ।
ঘটনাটি মঙ্গলবার (১ অক্টোবর)বিকেল ৪ টায় ভাটারা ইউনিয়নের খলিলের মোড়ে খাদ্য-বান্ধব কর্মসূচির ডিলারের ঘরের সামনে এ ঘটনা ঘটেছে।
স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম খাদ্য বান্ধব কর্মসূচি ডিলার ফরহাদ খান এর কাছে ২০ বস্তা চাউল দাবি করে। শাহ আলম এর দাবিকৃত ২০ বস্তা চাউল দিতে অস্বীকৃতি জানায় ডিলারগণ। গতকাল মঙ্গলবার দিনব্যাপী চাউল বিতরণ শেষে বিকাল ৪টার দিকে যৌথভাবে পরিচালিত ডিলার আছলাম আনোয়ার, ফরহাদ হোসেন খান, ফরহাদ শেখ ও বিপ্লব হোসেন চাউল বিতরণ শেষে ঘর বন্ধ করে দেয়। এ সময় আছলাম আনোয়ার এর উপর শাহ আলম ও তার লোকজন অতর্কিত হামলা করে মারধরের এক পর্যায়ে তার কাছে থাকা ৯২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে আছলাম আনোয়ার অভিযোগ করেন।
মারধরের নেতৃত্বদানকারী সরিষাবাড়ী উপজেলারভাটারা ইউনিয়ন যুবদলের শাহ আলম ও তার লোকজনের মারধরের আহত হয়েছেন ,ভাটারা ইউনিয়ন বিএনপি’র সদস্য ও ভাটারা ইউনিয়ন বণিক দলের সাধারণ সম্পাদক আছলাম আনোয়ার, ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও খাদ্য বান্ধব কমসুচীর ডিলার ফরহাদ খান , ফরহাদ হোসেন শেখ, যুবদলের সদস্য বিপ্লব হোসেন। আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ চাঁদ মিয়া জানান, এ ঘটনার কোন অভিযোগ পাওয়া যায়নি ।অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

Leave A Reply

Your email address will not be published.