দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে সাংবাদিকের উপর হামলা

0

সামসুজ্জামান সুমন,কিশোরগঞ্জ (নীলফামারী) ঃ নীলফামারীর কিশোরগঞ্জে খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) হুমায়ন কবিরের নির্দেশে লাতিফুল আজম নামে এক সংবাদকর্মীকে অশ্লীল গালিগালাজ ও মারধর করেছেন শ্রমিকের সর্দার পালানু রহমান। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার বিকাল ৪ টায় উপজেলা খাদ্য গুদামে। আহত ওই সাংবাদিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
অভিযোগ সূত্রে জানা যায়,খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় ডিলারদের মাঝে অক্টোবর মাসের চাল বিতরনের কার্যক্রম শুরু হয়েছে। উল্লেখ্য যে ডিলারের উপস্থিতে চাল দেয়ার নিয়ম থাকলেও তাঁদের অনুপস্থিতে উৎকোচ গ্রহণ করে চাল দেন খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির। এমন খবরের তথ্য পেয়ে খাদ্যগুদামে যান, দ্যা মর্নিং গেøারী পত্রিকার উপজেলা প্রতিনিধি লাতিফুল আজম, দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার উপজেলা প্রতিনিধি সামসুজ্জামান সুমন ও দৈনিক এশিয়া বানী পত্রিকার উপজেলা প্রতিনিধি আদর আলী।
ডিলারের অনুপস্থিতে চাল দেয়ার ব্যাপারে সংবাদকর্মীরা জানতে চাইলে, ওসি এলএসডি হুমায়ন কবির বলেন, ডিলার এসে স্বাক্ষর দিয়ে গেছে তাই আমরা চাল পাঠিয়ে দিচ্ছি। পরে ওনার নির্দেশে (হুমায়ন কবির) শ্রমিকের সর্দার পালানু রহমান ্ওই তিন সংবাদকর্মীদের উপর চড়া হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। সুযোগ পেয়ে তেড়ে এসে সংবাদকর্মী লাতিফুল আজমকে এলোপাথারি ভাবে ঘুসি ও মারধর করে। অপর দুই সাংবাদিক এগিয়ে গেলে তাঁদেরকে হুমকি প্রদান করে গোডাউন থেকে বের হয়ে যেতে বলেন তিনি। পরে স্থানীয় গণমাধ্যমকর্মীরা অপর দুই সাংবাদিকসহ আহত সাংবাদিক লাতিফুল আজমকে ঘটনাস্থল থেকে নিয়ে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করান। খাদ্য গোডাউনের সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক করলে ঘটনার সত্যতা জানা যাবে বলে গণমাধ্যমকর্মীরা বলেন।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী হক বলেন, বিষয়টি আমি শুনেছি খাদ্য নিয়ন্ত্রকের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.