দৈনিক নবতান
জনতার সংসদ

দৌলতপুরে বাংলাদেশ জামায়াত ইসলামের দাওয়াতি সভা অনুষ্ঠিত।

0

স্টাফ রিপোর্টার,মতিন বিশ্বাস- কুষ্টিয়ার দৌলতপুরে গত ৩ অক্টোবর রোজ-বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকার সময় পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে দৌলতপুর উপজেলা আমির উপাধ্যক্ষ মাওলানা মোঃ বেলাল উদ্দিনের সভাপতিত্বে বাংলাদেশ জামাতে ইসলামীর দাওয়াতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বৈরী আবহাওয়া বৃষ্টিকে উপেক্ষা করে দাওয়াতি সভায় হাজারো মানুষের ঢল নামে।
দাওয়াতি সভায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য , কুষ্টিয়া জেলা আমির অধ্যাপক মাওলানা আবুল হাশেম।
বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মিরপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও কুষ্টিয়া জেলা নায়েবে আমীর আলহাজ্ব মোঃ আব্দুল গফুর,জেলা সেক্রেটারি অধ্যাপক মোঃ সুজাউদ্দিন জোয়ারদার, শিক্ষা – সাহিত্য , সাংস্কৃতি,প্রচার ও মিডিয়া সম্পাদক,অধ্যাপক ডক্টর নুরুল আমিন জসিম, মিরপুর উপজেলা আমির মাওলানা খন্দকার রেজাউল করিম,দৌলতপুর উপজেলা আমির দক্ষিণ সংগঠনিক উপজেলা শাখার মোঃ আরজ উল্লাহ।
জুলাই পরবর্তী ৫ ই আগস্ট পর্যন্ত স্বৈরাচারী সরকার কে হঠাতে গিয়ে যে সকল ছাত্র-জনতা শহীদ হয়েছে তাদের ও তাদের দলীয় শহীদি নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে প্রধান মেহমান বলেন, দীর্ঘ সতের বছর আমরা উন্মুক্তভাবে মানুষের মাঝে আল্লাহর কোরআনের কথা বলতে পারেনি, নানাভাবে আমাদের প্রতি অন্যায় অবিচার জুলুম করা হয়েছে, আমাদের দলের নিবন্ধন কেড়ে নেওয়া হয়েছিল এমনকি আমাদের দলকে নিষিদ্ধ করা হয়েছিলো। আল্লাহকে উত্তম ফয়সালা কারী উল্লেখ করে তিনি বলেন তিনি আজ আমাদের উন্মুক্তভাবে কথা বলার স্বাধীনতা ফিরিয়ে দিয়েছেন তাই আমাদের আরো বেশি বেশি করে মেহনত করতে হবে আল্লাহর দিন প্রতিষ্ঠার জন্য।
তিনি আরো বলেন আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করতে হলে আমাদের দেশের সংসদে যেতে হবে এবং ২০০ আসন নিশ্চিত করতে হবে তবেই আল্লাহর দিন এই জমিনে প্রতিষ্ঠা করা সম্ভব। তিনি দলের সকল নেতাকর্মীদের সকল হিংসা বিদ্বেষ থেকে দূরে থেকে দলীয় কার্যক্রম চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। নিতি আশা প্রকাশ করেন বাংলাদেশ জামায়াত ইসলাম আগামী দিন এই দেশে নেতৃত্ব দিয়ে আল্লাহর বিধান প্রতিষ্ঠা করে দেশের আপামর জনসাধারণের শান্তি নিশ্চিত করবে।

Leave A Reply

Your email address will not be published.