দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে উন্নত জীবনের সন্ধানে’র উদ্যোগে বৃক্ষ রোপন

0

মো. সেলিম হোসেন,

‘গাছ লাগাই-পরিবেশ বাঁচাই’ প্রতিপাদ্যে টাঙ্গাইলের গোপালপুরে উন্নত জীবনের সন্ধানে নামক সংস্থার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। আজ সোমবার (২১অক্টোবর) গোপালপুর উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ কর্মসূচি পালন করা হয়।

উন্নত জীবনের সন্ধানে সংস্থার নির্বাহী পরিচালক মো. ইব্রাহিম খলিল জানান, দীর্ঘদিন যাবৎ সংস্থাটি হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও ছাগল বিতরণসহ নানাবিধ জনকল্যাণমূলক কর্যক্রম পরিচালানা করে আসছে।

তারই ধারাবাহিকতায় এবার উপজেলা প্রশাসনের সহযোগিতায় দিনব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। এতে সাধারণ মানুষের মাঝে পেয়ারা, আমলকি, জাম, কাঁঠাল, বকুল, অর্জুন ও আকাশমনি গাছের ২শ চারা বিতরণ করা হয় এবং ধোপাকান্দি ইউনিয়নের টেংগার পাড়া ও বিষ্ণপুর রাস্তার দুই পাশে একশ গাছের চারা রোপন করা হয়।

তিনি আরো বলেন, মানুষ মানুষকে ঠকাতে পারে কিন্তু গাছ মানুষকে ঠকায়না। গাছ আমাদের অক্সিজেন দিয়ে আল্লাহর রহমতে বাঁচিয়ে রাখে। তাই আসুন গাছ লাগাই পরিবেশ বাঁচাই।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ৪ নং ওয়ার্ড বিএনপির সেক্রেটারী রিপন মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave A Reply

Your email address will not be published.