দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

স্বৈরাচারের দোসরদের অপসারণ ও বিচারের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্রদের মশাল মিছিল

0

সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ দেশব্যাপী হামলা ও ভাংচুরের প্রতিবাদ, বিভিন্ন রাজনৈতিক দলের পুনর্বাসন, প্রশাসনে স্বৈরাচারের দোসরদের অপসারণ ও বিচারের দাবিতে বান্দরবানে বৈষম্যবিরোধী ছাত্রদের মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আয়োজনে মশাল হাতে এক বিশাল মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।
এই সময় মশাল মিছিলে ছাত্র প্রতিনিধি আসিফ ইকবাল ,আমিনুল ইসলাম আসিফ আব্দুল্লাহ মাওয়াজ সানিম ,জুবায়ের হোসেন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের ছাত্ররা অংশগ্রহণ করে।
তারা জানায়, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, সন্ত্রাসীদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ দেশব্যাপী হামলা, ভাংচুরের প্রতিবাদে ফ্যাসিস্ট আওয়ামী শক্তির উত্থান ও পূর্নবাসন প্রতিরোধ এবং প্রসাশনে স্বেরাচারের দোসরদের অপসারন ও প্রতিবাদের দাবিতে মশাল এই মিছিল ।
আমরা শান্তিপূর্ণভাবে বসবাস করতে চাই কিন্তু যারা এ শান্তিপূর্ণ বাংলাদেশকে আবারও অশান্ত করতে চাচ্ছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে প্রস্তুত বাংলাদেশের সকল ছাত্রসমাজ। তাই সকল অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদস্বরূপ মশাল মিছিল হাতে মাঠে নেমেছে ছাত্র সমাজ । ভবিষ্যতেও সকল জেলার ন্যায় বান্দরবানের ছাত্র জনতা আপামর জনসাধারণের জন্য একত্রিত হয়ে কাজ করবে ও পাশে থাকবে।

Leave A Reply

Your email address will not be published.