দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গান গেয়ে মঞ্চ মাতালেন মৌলভীবাজার সদর ইউএনও

0

বিজয় দিবস উদযাপন উপলক্ষে বীর সমাবেশ ও বিজয় কনসার্টে গান পরিবেশন করে মঞ্চ মাতালেন মৌলভীবাজার সদর উপজেলার নির্বাহী অফিসার সাবরিনা রহমান। শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি গান পরিবেশন করেন।

ইউএনও’র কণ্ঠে গানে মুগ্ধ হয়ে এসময় দর্শক মঞ্চ থেকে বারবার একটির পর একটি গান শুনানোর অনুরোধ জানানো হয়। তিনিও দুই ধাপে মঞ্চে উঠে দর্শকদের উদ্দেশ্যে বিভিন্ন রকম গান শুনাতে থাকেন। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার- রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার প্রমূখ।

দেশাত্মবোধক গান, আঞ্চলিক গানে বিভিন্ন গায়কের কণ্ঠে আনন্দমুখর হয়ে উঠে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশেষ আকর্ষণ ছিলেন ক্লোজআপ ওয়ান’-এর তারকা মেহরাব। এছাড়াও মঞ্চে গান গেয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (মৌলভীবাজার সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান।

Leave A Reply

Your email address will not be published.