দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

যমুনা সারকারখানার সিবিএ নেতা‘কে মারধর

0

স্টাফ রিপোটার :
তারাকান্দিতে অবস্থিত যমুনা সারকারখানা শ্রমিক-কমর্চারী ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তোফাজ্জল হোসেন (৪৮)কে মারধর করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি এলাকার কান্দারপাড়া বাজারে আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে তুষার-তুহিন কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে। আহত তোফাজ্জল হোসেন কে প্রথমে জেএফসিএল হাসপালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কপ্লেকে্্র ভর্তি করা হয়েছে।
আহত তোফাজ্জল হোসেন জানান,যমুনা সারকারখানার বাণিজ্য বিভাগের বিক্রয শাখার অফিস সহকারী পদে তিনি কর্মরত রয়েছেন। স্ব-পরিবারে মিরপুরে যাওয়ার জন্য শুক্রবার সকালে তিনি কান্দারপাড়া বাসস্ট্যান্ডের তুষার-তুহিন কাউন্টার থেকে টিকিট নিয়ে টিকিট ক্রয় বাসায় ফেরার সময় ওই কাউন্টারের সামনে অজ্ঞাত ১০/১৫জন লোক হামলা চালিয়ে গায়ে পড়নে থাকা কাপড়-চোপড় ছিড়ে ফেলা সহ মানি ব্যাগে থাকা ৮/১০ হাজার নিয়ে নেয় এবং কিল-ঘুষি’র আঘাতে অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে যমুনা সারকারখানা চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা‘র পর অবস্থা বেগতি হলে তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়। তিনি আরও জানান, গত কয়েকদিন আগে আমার কাছে তারা টাকা না পেলেও জোরামুলে হাওলাদের নামে টাকা দাবী করেছে। এ ছাড়াও কয়েক দিন আগে আমার মোটর সাইকেল এর চাবি ঘটনার দিন সকালে নিয়ে যায়। এ বিষয়টি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু কে অবগত করলে ওই দিনই সন্ধায় মোটর সাইকেলের চাবী উদ্ধার করে দেন।
এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক নেতা অভিযোগ করেন, সিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান আলী ৪ ডিসেম্বর যমুনা সারকারখানায় বদলী হয়ে আসার পর থেকেই বর্তমান সিবিএ কমিটির মেয়াদ থাকলেও তারা সংঘটিত হয়ে বর্তমান কমিটির নেতাদের কারখানায় প্রবেশে বাধা সহ নানা হুমকি ও তোফাজ্জল হোসেন এর কাছে হাওলাদের নামে টাকা দাবী সহ মোটর সাইকেল এর চাবি নিয়ে যাওয়ার ঘটনা ঘটছে। এ সব ঘটনা সাবেক সিবিএ সাধারন সম্পাদক শাহজাহান এর নির্দেশে স্থানীয় ভাড়াটিয়া লোকজন দিয়ে এসব ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান আলী ঘটনা অস্বীকার করে বলেন, এ বিষয়টি বাহিরের ঘটনা । আমার কোন লোকজন জডিত নয়।
তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.