দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর সহযোগিতায় হারানো ছেলেকে ফিরে পেয়েছে পরিবার

0

 

পানছড়ি প্রতিবেদক

পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি মতিউর রহমান ভাই এর সহযোগিতায় হারানো ছেলেকে ফিরে পেয়েছে পরিবার

ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জের হাজীবাড়ি হাফিজিয়া মাদ্রাসা থেকে গতকাল ১৮ মে বৃহস্পতিবার সকালে হঠাৎ করে হারিয়ে যায় পানছড়ির মোহাম্মদপুর এলাকার মোঃ শফিক ভাইয়ের ছেলে শিহাবুল ইসলাম (১০)। তার বাবা এই হারিয়ে যাওয়ার খবর পায় সন্ধ্যা বেলায়।তারপর হন্নে হয়ে খুঁজতে থাকে বিভিন্ন স্থানে।

আজ ১৯ মে বিকাল ৪টায় সময় মিলন চাকমা নামের এক ভাইয়ের কাছ থেকে আমার নিকট কল আসে ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলার ভুলতা স্টেশনের গাউছিয়া জামে মসজিদ এলাকা থেকে।তিনি পানছড়ির মোহাম্মদপুর এলাকার নিখোঁজ হওয়া ছেলেটার সন্ধান দেয় আমাকে।

পরে আমি মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর সম্মানিত সভাপতি মতিউর রহমান ভাইকে বিষয়টি অবগত করি।তৎক্ষনাৎ সাথে সাথে তিনি বিষয়টি গুরুত্ব দিয়ে খোঁজ নিতে থাকেন পরিবারের লোকদের।অবশেষে তিনি ছেলেটার বাবার নম্বর খুঁজে কল দেন। তারপর ছেলেটাকে পাওয়া গেছে বলেন জানান তিনি। আজ ১৯ মে সন্ধ্যার দিকে ৩৫ ঘন্টা পর বাবা তার ছেলেকে খুঁজে পায়।

শফিক ভাইয়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান:আমি ছেলে হারিয়ে যাওয়ার বিষয়টি জানতে পেরে বিভিন্ন স্থানে খুঁজেছি কিন্তু কোথাও পাইনি। আজ বিকালে মতিউর রহমান ভাই আমাকে ছেলের খোঁজ পেয়েছেন বলে জানান।তারপর আমি গাউছিয়া জামে মসজিদে ছুটে যায়। তারপর সেখানে ছেলেকে পাই। মুয়াজ্জিন সাহেব আমার ছেলেকে খুব যত্নে রেখেছিল। ফোনে তিনি মুয়াজ্জিন সাহেব ও মতিউর রহমান ভাইসহ সবাইকে ধন্যবাদ জানান।

Leave A Reply

Your email address will not be published.