দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বান্দরবান জেলা আওয়ামীলীগের বিক্ষোভ

0
সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি: 
বঙ্গবন্ধুর জেষ্ঠ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে এবং হুমকি দাতাকে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে বান্দরবান জেলা আওয়ামী লীগ।
গত ২২ মে সোমবার বিকাল ৩ ঘটিকায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গনে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সমাবেশের শুরুতে এক বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। বিক্ষোভ মিছিলে  জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ অংশগ্রহণ করতে দেখা যায়।
উক্ত প্রতিবাদ সমাবেশে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ বলেন, ৭৫ এর ঘাতকের প্রেতাত্মারা এখনো ঘাপটি মেরে দেশের আনাচে কানাচে অবস্থান করছে। তাদের এত দুঃসাহস কোত্থেকে এলো নিশ্চয়ই এসবের পিছনে ঐ কুচক্রী মহলের হাত রয়েছে। অবিলম্বে ঐ হুমকি দাতাকে গ্রেপ্তার করা হলে আসল তথ্য বেরিয়ে আসবে।
উক্ত প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুর রহমান, অনিল কান্তি দাশ, উপজেলা চেয়ারম্যান কে এম জাহাঙ্গীর আলম, জেলা পরিষদ সদস্য ক্যা সা প্রু, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর এবং এডভোকেট বাসিং থোয়াই মার্মা  ও যুবনেতা কেলু, ওমর ফারুক সহ সকল নেতাকর্মীদের উপস্থিত থেকে স্বত্বস্ফূুর্ত ভাবে অংশ গ্রহণ করতে দেখা যায়।
Leave A Reply

Your email address will not be published.