দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শেখ হাসিনা’র বিরুদ্ধে মিথ‌্যাচার করলে বিএনপি’র বিষদাত উপড়ে ফেলা হবে -ডাঃ মুরাদ হাসান

0

স্টাফ রিপোটার :
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি বলেছেন,আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ সরকার ও বাংলাদেশের উন্নয়নের বিরুদ্ধে বিএনপি-জামাত কোন মিথ্যা অপ-প্রচার করেন তাহলে আপনাদের বিষ দাত উপড়ে ফেলা হবে। বিএনপি-জামাতের উচিত জবাব দেয়ার জন্য যুদ্ধ করতে আমরা প্রস্তুত আছি। বিএনপি-জামাতের আর কোন স্থান আমরা দেবনা সরিষাবাড়ীতে।

মঙ্গলবার(১৮ ই জুলাই)বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা কামরাবাদ ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে বিএনপি,জামায়াতের নৈরাজ্য,দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে তৃণমূল নেতা-কর্মীর সমর্থক ঐক্যবদ্ধ করার লক্ষ্যে কামরাবাদ ইউনিয়নের ধারাবর্ষা আন্দদ বাজার এলাকায় এ বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব মুরাদ হাসান এমপি বিএনপি -জামাতের সন্ত্রাসীদের প্রতি লক্ষ‌্য করে এ কথাগুলো বলেন।

ডা: মুরাদ হাসান আরোও বলেন,বিএনপি- জামাত মিটিং মিছিলের নামে কোন ধরনের আমাদের নেত্রী,আমাদের গর্ব, আমাদের আাহংকার মমতাময়ী মা বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা ও বাংলাদেশ সরকারের এবং বাংলাদেশের  উন্নয়নের বিরুদ্ধে কোন প্রকার অপ-প্রচার করলে তাদের হাড্ডি মাংস এক বানিয়ে ফেলা হবে বলে মন্তব্য করেন তিনি

তিনি আরও বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর রক্ত আদর্শের সুযোগ্য উত্তরসূরী এ প্রজাতন্ত্রের শেষ ঠিকানা আমাদের অভিভাবক’ প্রধান মন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকে নমিনেশন দিবেন তার জন্যই আমরা জীবন দিয়ে লড়াই করব। এবং নৌকা প্রতিককে জয়যুক্ত করে আবারও রাষ্ট্রীয় কক্ষমায় আনা হবে বলে মন্তব্য করেছেন তিনি।মতবিনিময় সভা শেষে ধারাবর্ষা আন্দদ বাজারে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে সময় নৌকার ভোট প্রার্থনা করেন।
মতবিনিময় সভায় কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শামছুল হক সরকার সভাপতিত্ব করেন।এ সময় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমীন আক্তার জেলী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সহ সভাপতি হাবিবুর রহমান মানিক,সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, সদস্য সামিউল ইসলাম,পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল,কামরাবাদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সোহেল রানা বাবলু, এজিএস মিজানুর রহমান মিজু ,সাবেক উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি তারিকুল ইসলাম রুবেল, ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতিমেছের আলী, ইউপি সদস্য আশিকুর রহমান আশেক,দুখু মিয়া, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক নাইমুর রহমান র্দূজয়। মতবিনিময় সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরিফ আহমেদ নিরব ও সরিষাবাড়ী কলেজের জিএস রাজন আহমেদ প্রমুখ। এতে কামরাবাদ ইউনিয়নের সর্বস্তরের নেতৃবৃন্দ ও সর্মথকবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.