দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বিডিআর সদস্যর বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধাকে মারধর করার অভিযোগ

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে বিডিআর সদস্যর বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন (৬৫) নামে এক মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ ওঠেছে। বুধবার (২৬ জুলাই) সকাল ১০ টার দিকে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের টিকরা পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
স্থানীয় ও ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা পরিবার সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের টিকরা পাড়া গ্রামের মৃত কাজিম উদ্দিন ৪ ছেলে ও ২ মেয়ে রেখে মৃত্যু বরণ করেন। মরহুম কাজিম উদ্দিন এর রেখে যাওয়া ১.১৫ একর ভুমি সমহারে বন্টন করে বুঝিয়ে নেওয়ার জন্য মাতার পাড়া মৌজায় বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন স্থানীয় ভুমি পরিমাপকারী এরশাদ ও জুলহাস কে নিয়ে ভ’মি মাপতে যায়। এ সময় জবর দখলে রাখা মৃত আমীর হোসেন এর ছেলে বিডিআর সদস্য মিজানুর রহমান মঞ্জু তার স্ত্রী রোজিনা আক্তার মাতা লাইলী আক্তার মেয়ে সহ ৫ জনে মিলে বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন কে জমি থেকে সরিয়ে দিতে থাক্কা ধাক্কীর এক পর্যায়ে মারধর করে।  এ সময় স্থানীয়দের বাধার মুখেও বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ও তার ছেলে আব্দুল হামিদ ( ৪২) কেও মারধর করে এবং খুন জখমের হুমকি দেয়। পরে বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ও তার ছেলে আব্দুল হামিদ কে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন পরিবার পরিজন।এ ঘটনায় বিডিআর সদস্য মিজানুর রহমান মঞ্জু’র নানা হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন এর পরিবার পরিজন।
জানতে চাইলে বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন জানান, আমার পৈতৃক সম্পত্তির অংশ ভাই-বোনদের মধ্যে সমবন্টনের জন্য জমি মাপতে গেলে আমার ভাতিজা বিডিআর সদস্য মিজানুর রহমান মঞ্জু সহ তার স্ত্রী রোজিনা আক্তার মাতা লাইলী আক্তার মেয়ে সহ ৫ জনে মিলে আমাকে ও আমার ছেলে আব্দুল হামিদ কে মারধর করেছে। আমি এর বিচ্রা চাই প্রশাসনের কাছে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দােষীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.