দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গ্রেনেড হামলার সাথে জডিতদের দ্রুত রায় কার্যকর করার দাবীতে বিক্ষোভ মিছিল

0

স্টাফ রিপোটার ঃ বিএনপি সরকারের নির্দেশে ২০০৪ সালের ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্য গ্রেনেড হামলা চালানো হয়। এতে আইভি রহমান সহ গ্রেনেড হামলায় আওয়ামী লীগের ২৪ জন শহীদ হয়। শহীদ আইভি রহমান সহ অনান্য শহীদদের প্রতি ও আইভি রহমান এর প্রতিকৃতিতে বিন¤্র শ্রদ্ধা ও দোয়া মাহফিল এবং হামলার সাথে জডিতদের দ্রæত রায় কার্যকর করার দাবীতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিবস পালন করা হয়েছে।
সোমবার (২১ আগষ্ট) সকালে জামালপুরের সরিষাবাড়ী এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে সাবেক উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আইভি রহমান এর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা ও দোয়া মাহফিল ও আলোচনা সভার এবং হামলার সাথে জডিতদের দ্রæত রায় কার্যকর করার দাবীতে আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপির নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের পুরাতন কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।
উক্ত আলোচনা সভায় এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আলহাজ্ব আজমত আলী মাষ্টার সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন ।
এসময় অনান্যদের মধ্যে জামালপুর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক খোরশেদ আলম ভিপি,উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি এ.কে.এম আশরাফুল ইসলাম, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভাটি এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারন সম্পাদক আব্দুর রহিম পরিচালনা করেন। এতে বীর মুক্তিযোদ্ধা, দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্মথকরা উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.