দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ক্ষমা চেয়েও পার পেলেন না চমক!

0

বিনোদন প্রতিবেদক,

দুই সহ-অভিনেতা ও পরিচালকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করার দায়ে অবশেষে নিষিদ্ধ হলেন ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। তার সঙ্গে কাজ করার উপর তিন মাসের নিষেধাজ্ঞা দিয়েছে টিভি নাটক নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’।

সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে করে এ সিদ্ধান্তের কথা জানান সংগঠনটির নেতারা। সেখানে জানানো হয়েছে, আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য চমককে সব ধরনের কাজ না করার নির্দেশ দেয়া হয়েছে ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে।

সংগঠন থেকে আরও জানানো হয়েছে, আগামী ৩০ আগস্টের মধ্যে ‘শ্বশুরবাড়ির প্রথম দিন’ নাটকের যে ক্ষতিপূরণ হয়েছে, তা চমককে দিতে হবে। এছাড়া তিনি থানায় যে জিডি করেছিলেন, তাও তুলে নিতে হবে। এ নির্দেশ না মানলে সংগঠন তার বিরুদ্ধে আরও কঠোর হবে।

গত ৪ আগস্ট আদিফ হাসানের পরিচালনায় নির্মাণাধীন নাটক ‘শ্বশুরবাড়ির প্রথম দিন’-এর সেটে তর্কাতর্কি, পুলিশ আসা এবং শুটিং বন্ধ হয়ে যাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, এদিন শুটিং সেটে উত্তেজিত অবস্থায় নির্মাতা ও সহশিল্পীদের সঙ্গে বাজে আচরণ করেন অভিনেত্রী চমক। এরপর নিজের নিরাপত্তার কথা বলে পুলিশও ডেকে আনেন সেখানে। এ ঘটনায় নাটকটির কাজ বন্ধ হয়ে যায়।

শুধু তাই নয়, সহ-অভিনেতা আরশ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগও তোলেন চমক। পরবর্তীতে সেই অভিযোগ বানোয়াট বলে প্রমাণিত হয়। এরপর চমক নিজের ভুল স্বীকার করে ক্ষমাও চেয়ে নেন। কিন্তু তাতে পার পেলেন না এই অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.