দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শাহরুখ খানের নতুন নায়িকার নানাবাড়ি ময়মনসিংহে

0

বলিউড বাদশা শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘জওয়ান’। আর এই সিনেমার মধ্যে দিয়েই বলিউডে অভিষেক হতে চলেছে গায়িকা, অভিনেত্রী সঞ্জীতা ভট্টাচার্যের। জন্মসূত্রে বাঙালি হলেও, তবে বড় হয়েছেন দিল্লিতে। সঞ্জীতার মা বাংলাদেশের ময়মনসিংহের আর বাবা কলকাতার। অর্থাৎ সঞ্জীতার নানাবাড়ি ময়মনসিংহে।

প্রবাসী বাঙালি হিসেবে নিজের পরিচয় দিতেই বেশি পছন্দ করেন সঞ্জীতা। ‘ফিলস লাইক ইশক’ ও ‘দ্য ব্রোকেন নিউজ’র ছোট ছোট কিছু চরিত্রের পর এবার বড় পর্দায় দেখা যাবে সঞ্জীতাকে। এ নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই তার। তাছাড়া শাহরুখের সঙ্গে কাজ করেছেন, এ নিয়েও তার মধ্যে চলছে উন্মাদনা।

জানা গেছে, সঞ্জীতার বাবার নাম সঞ্জয় ভট্টাচার্য। সঞ্জীতার জন্ম ও বেড়ে উঠা দিল্লিতে। সংগীতে স্নাতক ডিগ্রি নিয়েছেন এই নায়িকা। তবে দিল্লিতে জন্ম হলেও দারুণ বাংলা বলেন সঞ্জীতা। মূলত বাবা-মায়ের কারণেই এটা সম্ভব হয়েছে।

ভারতীয় একটি গণমাধ্যমের সাক্ষাৎকার দিয়েছেন ভালো বাংলা বলতে পারার কারণ ব্যাখ্যা করেন সঞ্জীতা। তিনি বলেন, আমি আসলে প্রবাসী বাঙালি। কিন্তু আমার বাবা কলকাতার, মা ময়মনসিংহের। তাই বাঙাল-ঘটি মিলিয়ে বাংলার চলটাই আমাদের বাড়িতে বেশি।

প্রসঙ্গত, ‘জওয়ান’ শাহরুখ খান ছাড়া আরও অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা, সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।সূত্র: আনন্দবাজার

Leave A Reply

Your email address will not be published.