দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মায়ের দ্বিতীয়বার বিয়ে দিলেন অভিনেতা সিদ্ধার্থ চন্দ্রশেখর

0

মায়ের দ্বিতীয়বার বিয়ে দিলেন অভিনেতা সিদ্ধার্থ চন্দ্রশেখর। সেই কথা সামাজিকমাধ্যমে গর্বের সঙ্গে জানিয়েছেন এই মারাঠি অভিনেতা নিজেই।

মারাঠি বিনোদন জগতের অতি পরিচিত নাম সিদ্ধার্থ চন্দ্রশেখর। সম্প্রতি তিনি তার মায়ের দ্বিতীয়বার বিয়ে দিয়েছেন। আর তার এই ঘটনায় নেটিজেনরা প্রশংসার বন্যায় ভাসাচ্ছেন।

গেল বুধবার সিদ্ধার্থ ইনস্টাগ্রামে এই ঘটনা কথা জানিয়েছেন। মা সীমা চন্দ্রশেখরের দ্বিতীয় বিয়ের ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘সেকেন্ড ইনিংস’-এর অভিনন্দন।

তার কথায়, ‘হ্যাপি সেকেন্ড ইনিংস আই (মা)। আমার কখনও মনে হয়নি, তোমারও কাউকে দরকার। তোমার যে সন্তানদের বাদ দিয়ে জীবন আছে, সে কথা টের পাইনি। তোমারও তো শুধুমাত্র নিজের জন্য একটা জগত থাকা উচিৎ। আর কত দিন তুমি একা থাকবে?

এরপর অভিনেতা লেখেন, তুমি এতদিন পর্যন্ত সকলের জন্য ভেবে গেছ। এবার সময় এসেছে, যখন তুমি নিজের কথাও ভাববে এবং তোমার নতুন সঙ্গীর কথাও ভাববে। তোমার সন্তানরা সব সময়ে তোমার পাশে থাকবে।

সিদ্ধার্থের ভাষ্য, তুমি আমার বিয়ে দিয়েছিলে বিশাল আয়োজন করে। আর এবার আমার পালা তোমার জন্য একই জিনিস করার। আমার জীবনের সবচেয়ে আনন্দদায়ক বিয়ের ঘটনা হল, আমার মায়ের বিয়ে। আমি তোমাকে ভালোবাসি মা। হ্যাপি ম্যারেড লাইফ।

এই পোস্টের পরেই সিদ্ধার্থকে অনেকেই ভালোবাসা জানান। অনেকেই তার এই আচরণের প্রশংসা করেছেন। অনেকেই লেখেন, এমন আচরণ শুধুমাত্র সেই সন্তানের পক্ষেই করা সম্ভব, যে তার মাকে খুব ভালোবাসে

Leave A Reply

Your email address will not be published.