দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বোরখা পরে সৌদি আরব গেলেন রাখি সাওয়ান্ত,

0

সম্প্রতি স্বামী আদিলের সাথে দাম্পত্য কলহে জড়িয়ে নতুন করে আলোচনায় এসেছেন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। যদিও নানা বিতর্কিত কারণে বরাবরই সমালোচিত হন তিনি। স্বামীও জেল থেকে ছাড়া পেতেই তাঁর ওপর একের পর এক অভিযোগ তুলেছেন। পাল্টা অভিযোগের পাহাড় এনেছেন রাখিও।

ব্যাক্তিগত জীবন নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই সৌদি আরবের রওনা দিলেন রাখি। উদ্দেশ্য, ওমরাহ করা। ভারতীয় গণমাধ্যমের মতে, আজ (২৫ আগস্ট) মুম্বাই বিমানবন্দরে বোরখা পরে হাজির হন এ অভিনেত্রী। পৌঁছেই জানালেন আদিল ও তার বান্ধবী রাজশ্রী তাঁকে অতিষ্ঠ করে মারছেন। বিমানে উঠে এক ভিডিও বার্তায় রাখি জানিয়েছেন সৌদি আরবে যাওয়ার কারণও।

এদিকে, জীবনের প্রথমবার ওমরাহ করতে যাচ্ছেন তিনি। আদিলকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফাতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে সেই সময় জানান তাঁকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। এখন স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি রাখি। দিন কয়েক আগেই মুম্বাইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়।

তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন, আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তাঁর প্রায় ১০ মিলিয়ন ফলোয়ার রাতারাতি হওয়া হয়ে গেছে। রাখি কথায়, ‘‘আমার ইনস্টাগ্রামের সবটাই ওদের জানা। আসলে ওঁরা আমাকে শান্তিতে বাঁচতে দেবে না। আমার জীবন অতিষ্ঠ করে তুলছে।’’ অন্য দিকে স্বামীর সঙ্গে এ হনে কলহের মাঝে রাখি ওমরাহতে যাওয়া সবটাই প্রচার বলে দেখছেন নেটপাড়ার একাংশ।

গত সপ্তাহেই স্বামীর বিরুদ্ধে একগাদা অভিযোগ করেছেন। জানিয়েছেন, জন্য গর্ভপাত হয়েছে আদিলের কারণে। এমনকি হানিমুনের নগ্ন ছবি নীল দুনিয়ায় আদিল বিক্রি করেছেন, এমন মন্তব্যও করেছেন রাখি।

Leave A Reply

Your email address will not be published.