দৈনিক নবতান
জনতার সংসদ

‘সিনেমা না করেও কী করে আলোচনায় থাকেন,’ সাংবাদিকদের প্রশ্নে

0

এক সপ্তাহের দুবাই সফরের পরে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান। কাজের মাধ্যমে আলোচনায় না থাকলেও আলোচনায় থাকেন বিভিন্ন মন্তব্যের জেরে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন অভিনেতা। এর পর উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় তার এ আলোচনায় থাকার কারণ জানতে চাওয়ায় অনেকটা রেগে জান জায়েদ খান।

বিমানবন্দরে এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, দিন দিন কীভাবে সুন্দর হচ্ছেন? জায়েদ খান জবাবে বলেন, আপনাদের দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার একপর্যায়ে অভিনেতাকে প্রশ্ন করা হয়, আপনার তো সিনেমা নেই। এর পরও কীভাবে এত আলোচনায় থাকেন? এ প্রশ্নের জবাবে চলচ্চিত্র শিল্পী সমিতির দুবারের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, আমার সিনেমা নেই, কে বলেছে আপনাকে? ‘সোনার চর’ কি আপনি করেছেন?

এর পর ওই সাংবাদিক সংশোধন করে ফের বলেন, অনেক দিন হয় আপনার সিনেমা নেই…। আর তখন জায়েদ খান বলেন, হ্যাঁ, এটা বলতে পারেন। অনেক দিন হয় আমার সিনেমা মুক্তি পাচ্ছে না।

‘বাহাদুরী’র কাজ শেষ করেছি, ‘সোনার চর’র ডাবিং শেষ করলাম। সামনেই মুক্তি পাবে এগুলো। আর আপনারা আলোচনায় রাখেন বলে আমি আলোচনায় থাকি।

দুবাই যাওয়ার আগে গত ১৪ আগস্ট বিকাল থেকে মধ্যরাত পর্যন্ত এফডিসিতে কাটিয়েছেন জায়েদ খান। ডাবিং স্টুডিওতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং করেছেন। ডাবিংয়ে তার সঙ্গে অংশ নেন সিনেমার নায়িকা স্নিগ্ধা বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.