দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

৭ গোলের লড়াইয়ে বার্সার রোমাঞ্চকর জয়

0

পুরো ম্যাচে গোল হলো সাতটি। শুরুতে বার্সার জোড়া গোল। প্রথমার্ধেই ভিয়ারিয়ালের সমতা ফেরানো এবং দ্বিতীয়ার্ধে এগিয়ে যাওয়া। শেষদিকে আবারও জোড়া গোল করে কাতালানদের জয় উৎসব। এমন উত্তেজনা ছড়ানো ম্যাচে ভিয়ারিয়ালকে ৪-৩ গোলের ব্যবধানে হারিয়ে জয়ের ধারা ধরে রাখলো বার্সেলোনা।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় বার্সেলোনা। ১২ মিনিটেই গাভির গোলে এগিয়ে যায় কাতালান জায়ান্টরা। তিন মিনিট পরেই ব্যবধান দ্বিগুন করেন ডি ইয়ং। তবে নাটকীয়তা তখনো বাকি। ২৬ মিনিটে হুয়ান ফোথ এবং ৪০ মিনিটে আলেক্সান্দারের গোলে সমতায় ফেরে ভিয়ারিয়াল। ঘুড়ে দাড়ানোর ইঙ্গিত দিয়ে প্রথমার্ধে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে তারা।

দ্বিতীয়ার্ধে ফিরে লিড নেয় ভিয়ারিয়াল। পেদ্রাজার বাড়ানো বলে দুর্দান্ত শটে ৩-২ করেন অ্যালেক্স বায়েনা। এই ধাক্কা বার্সা সামলে নেয় তিন মিনিটের ব্যবধানে দুই গোল করে। বেঞ্চ থেকে উঠে এসে ৬৮ মিনিটে গাভির সঙ্গে বল দেওয়া নেওয়া করে সমতা আনেন ফেরান তোরেস। তিন মিনিট পর ইয়ামালের শট পোস্টে লেগে ফিরে এলে লেভান্ডোভস্কি ফিরতি শটে লক্ষ্যভেদ করেন।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। এই জয়ে ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলে তৃতীয় স্থানে অবস্থান করছে দলটি।

Leave A Reply

Your email address will not be published.