দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সাড়া ফেলেছে আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল টু’

0

মুক্তি পেল আয়ুষ্মান খুরানার অভিনীত সিনেমা ‘ড্রিম গার্ল টু’। মুক্তি পাওয়ার ৩ দিনের মাথায় ভালো আয় দেখিয়েছে সিনেমাটি। প্রথম সপ্তাহের শুরুর বক্স অফিস রিপোর্ট ইঙ্গিত করছে হিট হবে এই সিনেমা। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রিপোর্ট বলছে, প্রথম ৩ দিনে সিনেমাটি তুলল ৪০.১৭ কোটি রুপি ঘরে তুলেছে।

গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল টু’। মুক্তির দিনেই সিনেমা ১০.৬৯ কোটি রুপি আয় করে। এরপর শনিবার তা বেড়ে হয় ১৪.০২ কোটি। আর রোববার আরও বেড়ে সিনেমাটি আয় ১৬ কোটি রুপি। সিনেমাটির প্রথম ৩ দিনের আয় দেখে অনেকেরই ধারণা ১০০ কোটির ঘর টপকে যাবেই।

‘ড্রিম গার্ল টু’ একটি ছোট-শহরের ছেলে করমের গল্প নিয়ে, যে চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। আর পরীর চরিত্রে অনন্যা পাণ্ডে। আয়ুষ্মানের চরিত্রটি পূজার রূপ ধরে, যা দর্শকদের নিয়ে যায় হাসির রোলার কোস্টারে।

‘ড্রিম গার্ল টু’র সাফল্যে খুশির সপ্তম স্বর্গে রয়েছেন আয়ুষ্মান খুরানা। তাকে বলতে শোনা যায়, ‘আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় ওপেনিং দিয়েছে ড্রিম গার্ল টু। এই ফ্র্যাঞ্চাইজি প্রথম থেকেই আমায় ভালোবাসা এনে দিয়েছে। ড্রিম গার্ল টুর শুরুর ফলাফলে আমি সত্যিই খুশি। একজন বিনোদনকারী হিসাবে, দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে আসা এবং তাদের দুর্দান্ত সময় উপহার দেয়ার থেকে বড় আর কিছুই নেই।’

‘ড্রিম গার্ল টু’তে আয়ুষ্মান-অনন্যা ছাড়াও অভিনয় করেছেন, পরেশ রাওয়াল, রাজপাল যাদব, বিজয় রাজ, অন্নু কাপুর, সীমা পাওয়া, মনোজ যোশি, অভিষেক ব্যানার্জি এবং মনজোত সিং।

রাজ শান্দিল্য পরিচালিত ‘ড্রিম গার্ল টু’ বালাজি মোশন পিকচার্সের ব্যানারে একতা কাপুর এবং শোভা কাপুর প্রযোজনা করেছেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। যেখানে আয়ুষ্মানের বিপরীতে ছিলেন নুসরাত ভারুচা। সেই ছবিও বক্স অফিসে ২০০ কোটি রুপির ব্যবসা করেছিল।

Leave A Reply

Your email address will not be published.