দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পাঁচ লাখ টাকার ব্যাগ হাতে নুসরাত

0

বিনোদন প্রতিবেদক,

প্রথম স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়ে, বিচ্ছেদ, বিয়ের সম্পর্ক অস্বীকার, প্রেমিক যশের সঙ্গে সম্পর্ক, বিবাহবহির্ভূত সন্তানের মা হওয়া, সন্তানের বাবার জায়গায় যশের নাম, ‘আপাতত বিয়ের কথা ভাবছি না,’ এমন বিবৃতি, যশের সঙ্গে ভ্রমণ, ফ্যাশন স্টেটমেন্ট, কত বলব! ব্যক্তিজীবন নিয়ে সব সময় আলোচনার মধ্যে আছেন নুসরাত জাহান। পূজার আগে বিকিনি পরা ছবি শেয়ার করে আবারও আলোচনায় এই ভারতীয় বাঙালি অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘বিদায় ডায়েট। পুজো এসে গেছে।’

 ক্যাপশনে লিখেছেন, ‘বিদায় ডায়েট। পুজো এসে গেছে।’
ক্যাপশনে লিখেছেন, ‘বিদায় ডায়েট। পুজো এসে গেছে।’ছবি: ইনস্টাগ্রাম থেকে

আলোচনা না বলে সমালোচনা বলাই অবশ্য শ্রেয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর মতো কটাক্ষের শিকার হয়েছেন খুব কম বাঙালি অভিনেত্রী। তবে নুসরাতের বিশেষত্বই এখানে, কোনো কিছুই তাঁকে দমিয়ে রাখতে পারে না। এসব সমালোচনা, কটাক্ষ গায়ে মাখেন না নুসরাত। তিনি তাঁর মতো জীবনযাপন করেন। সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিতেও দ্বিতীয়বার ভাবেন না। ‘লোকে কী বলল’ সত্যিকার অর্থেই নুসরাতের এতে কিছু আসে যায় না। আর এখানেই তিনি অনন্য।

‘লোকে কী বলল’ সত্যিকার অর্থেই নুসরাতের এতে কিছু আসে যায় না
‘লোকে কী বলল’ সত্যিকার অর্থেই নুসরাতের এতে কিছু আসে যায় নাছবি: ইনস্টাগ্রাম থেকে

থাইল্যান্ড সফরে নুসরাতের ছবিগুলো ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। যশের সঙ্গে সম্পর্ক, ছোট পোশাক—এসবই ছিল আলোচনার কেন্দ্রে। সেখান থেকে ফিরে আবারও আলোচনায় নুসরাত। এবারে আলোচনার কেন্দ্রে রয়েছে একটি ব্যাগ।

লুই ভুঁতোর ব্যাগ হাতে নুসরাত
লুই ভুঁতোর ব্যাগ হাতে নুসরাতছবি: ইনস্টাগ্রাম থেকে

ব্যাগটি নুসরাত সম্প্রতি একাধিক পোশাকের সঙ্গে ব্যবহার করেছেন। কালো একটি টপ আর প্যান্টে প্রথম ব্যাগটি নিয়ে দেখা দেন তিনি। এরপর ছুটির দিনে সাদা মনোক্রোমের জাম্পস্যুটের সঙ্গেও ব্যাগটিকে লেগেছে বেশ মানানসই।

এই ব্যাগের দাম ৫ লাখ ৮৯ হাজার ৮৫০ টাকা
এই ব্যাগের দাম ৫ লাখ ৮৯ হাজার ৮৫০ টাকাছবি: ইনস্টাগ্রাম থেকে

কিন্তু ব্যাগটি নিয়ে কেন এত আলোচনা? উত্তর রয়েছে ব্যাগটির দামে। ব্যাগটি নেওয়া হয়েছে ফরাসি লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড লুই ভুঁতো থেকে। সাধারণত বলিউড আর হলিউড তারকাদের হাতে এ ধরনের ব্যাগ দেখা যায়।

বাঙালি অভিনেত্রীরা খুব কমই এত দামি বিলাসবহুল ব্যাগ ব্যবহার করেন। তবে নুসরাত ব্যতিক্রম। ২০০৬ থেকে ২০১২ সাল পর্যন্ত টানা ছয় বছর লুই ভুঁতো ছিল বিশ্বের সবচেয়ে বিলাসবহুল ব্র্যান্ড। যে টোটে ব্যাগ হাতে নুসরাত দেখা দিয়েছেন, এর দাম লুই ভুঁতোর অফিসিয়াল ওয়েবসাইট বলছে ৫ হাজার ৮২৩ ডলার। ভারতীয় মুদ্রায় ৪ লাখ ৭৫ হাজার টাকা। আর বাংলাদেশি টাকায় ৫ লাখ ৮৯ হাজার ৮৫০ টাকা!

এই পোশাকেও ব্যাগটি নিয়ে বেরিয়েছিলেন নুসরাত
Leave A Reply

Your email address will not be published.