দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গট ম্যারেড’ স্ট্যাটাস দিয়ে যা বললেন অপু

0

বিনোদন প্রতিবেদক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘গট ম্যারেড’ স্ট্যাটাস দিয়ে ইউটার্ন নিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যদিও বেশ কিছু দিন ধরেই আলোচনা চলছে, আবারো এক হতে যাচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এবার ওই গুঞ্জনেই যেন ঘি ঢেলে দিলেন অপু।

রোববার (১৩ আগস্ট) বিকেল ৪টার দিকে এই নায়িকার ফেসবুকে হঠাৎ বদলে যায় রিলেশনশিপ স্ট্যাটাস।

‘গট ম্যারেড’ স্ট্যাটাস দেখে যখন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা হঠাৎ কী হলো বোঝার চেষ্টা করছেন, এর মধ্যেই আবার নাই হয়ে গেল ‘সুখবর’ সংবাদটি। এবার শঙ্কা আরো বাড়ল, তবে কি হ্যাক হলো নায়িকার ফেসবুক অ্যাকাউন্ট!

অবশ্য অপু বিশ্বাস শোনালেন স্বস্তির ও মজার ঘটনা। প্রথমত তার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। দ্বিতীয়ত আঙুলের ভুলে ‘হঠাৎ বিয়ে’ হয়ে গিয়েছিল তার!

তিনি বলেন, ‘আমার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। আমি নিজেই এই অঘটন ঘটিয়েছি! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রæতই সরিয়ে নিয়েছি। এর জন্য আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি।’

২০০৮ সালের ১৮ এপ্রিলে গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এ দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

আবারো এক হওয়া প্রসঙ্গে শাকিব মুখ না খুললেও এর আগে অপু জানিয়েছিলেন, স্বামী-সন্তানসহ পুরো পরিবারকে নিয়ে সুখে থাকতে চান তিনি। পরে কী ঘটবে তা নিয়ে এখনি কিছু বলতে চাইছেন না তিনি।

Leave A Reply

Your email address will not be published.