দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নৌকা প্রতীককে বিজয়ী করে শেখ হাসিনা কে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে –ডা: মুরাদ হাসান এমপি

0

স্টাফ রির্পোটার: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে বাংলাদেশের মানুষেরা শান্তিতে থাকে। তাই বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে ।

তিনি আরও বলেন,এ আসনে নৌকার প্রার্থী যেই হোক তাকে বিজয়ী করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা বিজয়ী করে শেখ হাসিনা কে উপহার হিসেবে প্রধানমন্ত্রী আবারও নির্বাচিত করে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। এটাই আমাদের দায়িত্ব ও কর্তব্য।
গতকাল শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩’শ দু:স্থ ও অসহায় মানুষের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাক্তার মুরাদ হাসান এমপি তার বক্তব্যে এ কথাগুলো বলেছন।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক কালাচাঁদ পাল,উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি,ভাটারা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সুরুজ্জামান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম, সাবেক ইউপি সদস্য শামসুর রহমান ভূঁইয়া প্রমুখ । বিতরণ অনুষ্ঠানটি সরিষাবাড়ী অনার্স কলেজ ছাত্র সংসদের জিএস রাজন আহমেদ সঞ্চালনা করেন।
অন্যান্যদের মধ্যে সমাজ সেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম,সাবেক প্রধান শিক্ষক শহীদুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, ইউপি সদস্য আছিয়া বেগম, ফারহাদ হোসেন,বেলাল হোসেন সহ বিভিন্ন পেশার মানুষ ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন ১৪১জামালপুর -৪(সরিষাবাড়ী )আসনে বিএনপি জামায়াতকে প্রতিহত করে ভোট যুদ্ধে নৌকা প্রতীকে বিজয়ী করতে ডাক্তার মুরাদ হাসান এমপি কে এ আসনে আবারও মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবি জানান।

Leave A Reply

Your email address will not be published.