দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের সাথে রেডক্রিসেন্ট সোসাইটি পাশে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে-বীর বাহাদুর

0

সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবানে আকস্মিক বন্যা ও ভূমিধ্বসে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম পরিচালনা করছে রেডক্রিসেন্ট সোসাইটি, বান্দরবান ইউনিট।
শনিবার ৭ই অক্টোবর বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের বাস্তবায়নে এবং ইউএসএআইডির অর্থায়নে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী এর সভাপতিত্বে বান্দরবানে আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এ সময় আকস্মিক বন্যা ও ভূমিধ্বসে ক্ষতিগ্রস্তদের জন প্রতি ৬০০০ (ছয় হাজার) টাকা করে ৪৬৮ জনের মধ্যে ২৮,০৮,০০০ (আঠাশ লক্ষ আট হাজার ) নগদ অর্থ বিতরণ করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড, কমান্ডার,গোলাম মহিউদ্দিন আহমেদ,এসজিপি এনডিসি এএফডব্লিউসি পিএসসি পিএইচডি,জোন কমান্ডার, লেঃ,কর্নেল মাহমুদুল হাসান,পিএসসি,অতিরিক্ত জেলা প্রশাসক,রাজস্ব,মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার,মোঃ শাহ্ আলম,উপজেলা নর্বাহী কর্মকর্তা,উম্মে হাবীবা মিরা,বান্দরবান পৌর আওয়ামীলীগ সভাপতি, অমল কান্তি দাশ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সদস্য ও ভলান্টিয়ার বৃন্দ,সুবিধাভোগী জনসাধারণ।

 

Leave A Reply

Your email address will not be published.