দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত সরিষাবাড়ী গড়তে মুরাদ হাসান এমপি’র বিশাল মুক্তিযোদ্ধা-জনতার মহাসামাবেশ” আজ

0

স্টাফ রিপোর্টার:
“সন্ত্রাস, দুর্নীতি, মাদক, বেকারত্ব, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত সরিষাবাড়ী গড়তে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি’র বিশাল মুক্তিযোদ্ধা-জনতার মহাসামাবেশ” আজ।


বিশাল মহাসমাবেশটি আজ ১৫ অক্টোবর রোজ রবিবার বিকাল ৩ঃ০০ টায় ঐতিহাসিক রেলওয়ে ময়দান মাঠে সরিষাবাড়ী আওয়ামী পরিবার এর ব্যানারে আয়জন করা হয়েছে। এ আয়োজনটি যেন ঈদ আনন্দের মতই তৃণমূল আওয়ামী লীগের কর্মী ও সমর্থকদের মধ্যে বিরাজমান। এটি দফায় দফায় পরিদর্শন করছেন জাতির শ্রেষ্ঠ সন্তান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর নেতৃত্বে মুক্তিযোদ্ধাগন। সেই সাথে মহাসমাবেশের প্রধান অতিথি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি ও তার তৃণমূল নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মঞ্চ পরিদর্শন করেছেন। সব মিলিয়ে মঞ্চটি নৌকার আদলে সাজানো হয়েছে। এতে নারী-পুরুষ, মুক্তিযোদ্ধাগন সহ ৩০ হাজার চেয়ার বসানো হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পোস্টার ব্যানার বিভিন্ন স্থানে প্রতিস্থাপন করা হয়েছে। সচেতন মহল মনে করছেন এ মহাসমাবেশটি সরিষাবাড়ীর একটি ইতিহাস সৃষ্টিকারী দৃষ্টিনন্দন মহাসমাবেশ আয়োজন করা হয়েছে বলে মন্তব্য করছেন তারা ।উপজেলা আওয়ামী লীগ পরিবারের ব্যানারে আয়োজক নেতা কর্মীরা ধারনা করছেন এ মহা সমাবেশে প্রায় ৬০/৭০ হাজার মানুষের সমাগম হবে। মহা সমাবেশকে কেন্দ্র করে এটি সফল করতে পাড়ায় পাড়ায় গ্রাম -গঞ্জে নৌকা প্রেমী ভোটার ও সমর্থকদের নিয়ে বিভিন্ন স্থানে মতবিনিময় সভা করা হয়েছে।
এ মহাসমাবেশে সভাপতিত্ব করবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত থাকবেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, জামালপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তাইফুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক প্রভাষক খোরশেদ আলম ভিপি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজল হোসেন, উপজেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, এডভোকেট মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি ও মহাদান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি আজমত আলী মাস্টার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি । অনুষ্ঠানটি পরিচালনা করবেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর কালাচাঁন পাল। ইতোমধ্যে নৌকার ব্যানার, পোস্টার ফেসটুন ও মাইক সাজানোর কাজ সম্পন্ন করা হয়েছে।

এ ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহব্বত কবির জানান, মহা সমাবেশ যাতে সুষ্ঠু ও সুন্দর এবং শান্তিপূর্ণভাবে ভাবে সম্পন্ন হয় সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে আমরা কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করেছি। এখানে যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে আমারা প্রস্তুত আছি।

এ মহাসমাবেশ সুন্দর ভাবে সমাপ্তি করতে আওয়ামী লীগের তৃণমূল নেতা কর্মী ও সমর্থকদের আন্তরিক সহযোগিতা নিয়ে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল গত ১৫ দিন যাবত অক্লান্ত পরিশ্রম অব্যাহত রেখেছেন।

Leave A Reply

Your email address will not be published.