দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ঢাকায় কর্মরত সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সমাবেশ

0

 

জহিরুল ইসলাম মিলন (ধনবাড়ী) টাঙ্গাইল

২৮ অক্টোবর পেশাগত দায়িত্বপালনকালে সাংবাদিকদের ওপর বিএনপি-জামায়াতের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ধনবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন বলেছেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় সংবাদপত্রের স্বাধীনতা ও সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। দেশের উন্নয়ন অগ্রগতিতে গণমাধ্যমের ভূমিকা অগ্রগণ্য। গণমাধ্যম ও সাংবাদিকগণ গণতন্ত্র জনগণের অতন্ত্র প্রহরী। শক্তিশালী গণতন্ত্রের জন্য স্বাধীন সংবাদমাধ্যম ও সাংবাদিকদের নিরাপত্তা অপরিহার্য।

ধনবাড়ী পৌরসভার হলরুম
জাতীয় প্রেসক্লাব এর উদ্যোগে পেশাগত দায়িত্বপালনকালে পুলিশ ও সাংবাদিকদের ওপর বিএনপি-জামায়াতের হামলার প্রতিবাদে আয়োজিত সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির
হিসেবে উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌরসভা মেয়ের মনিরুজ্জামান বকল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক,শহিদুল ইসলাম,ধনবাড়ী, মধুপুর প্রতিনিধি দৈনিক যুগান্তর।

জহিরুল ইসলাম মিলন আরো বলেন, ২৮ অক্টোবর শান্তিপূর্ণ সমাবেশের কথা বলে বিএনপি-জামায়াত বাংলাদেশের প্রধান বিচারপতির বাসভবনে হামলা, হাসপাতালে অগ্নিসংযোগ, পিটিয়ে পুলিশ হত্যা, গাড়িতে অগ্নিসংযোগ, দায়িত্বরত সাংবাদিকদের ওপর হামলা-নির্যাতনসহ অমানবিক ও বর্বরোচিত নারকীয় তান্ডব চালিয়েছে।

তিনি দোষীদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করার দাবি জানান। নিহতদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত ও পরিচালনা করা হয়। আহত ও ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানিয়ে তিনি ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য সরকার ও বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জীবন মাহমুদ শক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন সাংবাদিক শহিদুল ইসলাম সাংবাদিক
মোশারফ হোসেন, প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.