দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে সরকারের উন্নয়ন সমাবেশে সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদ ও সংবর্ধনা

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ, উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন সমাবেশ করেছে গোপালপুর উপজেলা আওয়ামী লীগ। মঙ্গলবার বিকালে সূতী ভি.এম পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসমুদ্রে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরকে সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ- ০২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, মাগুরা- ০১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর, টাঙ্গাইল-০২ আসনের সংসদ সদস্য ছোট মনির, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান দাদু, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, জেলা ছাত্রলীগ সভাপতি সোহানুর রহমান সোহান প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন হরতাল অবরোধের নামে বিএনপি ও জামায়াত দেশ জুড়ে অগ্নিসন্ত্রাস, জ¦ালাও পোড়াও, নৈরাজ্য এবং খুনখারাপি শুরু করেছে। সরকার গণতন্ত্র তথা নির্বাচন কার্যক্রমকে যেমন এগিয়ে নিয়ে যাবে তেমনি এ সব অপশক্তিকে শক্ত হাতে দমন করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি স্বচ্ছ ও অংশগ্রহনমূলক নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হয়ে আবার সরকার গঠন করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সুশীল সামাজের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.