দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গ্রামপুলিশকে ধর্ষণের অভিযোগ ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা আসামি

0

স্টাফ  রিপোর্টার: জামালপুরের সরিষাবাড়ীতে গ্রামপুলিশকে ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যান ও এক যুবলীগ নেতার বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। গতকাল জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে এ মামলা দায়ের করেন ভিকটিম সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের এক নারী গ্রামপুলিশ। আসামিরা হলেন সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন ও একই উপজেলার ডোয়াইল ইউনিয়নের সাবেক যুবলীগের আহ্বায়ক কামাল হোসেন। চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক। কামাল হোসেন উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে। বিচারক শহীদুল ইসলাম জামালপুর সিআইডিকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেছেন।

মামলা সূত্রে জানা যায়, চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনের সহযোগী কামাল হোসেন গত বছর ২৫ অক্টোবর ওই নারীকে প্ররোচনা দিয়ে স্বামীকে তালাক দিতে বাধ্য করান। এরপর চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনের নির্দেশে কামাল তাকে ডোয়াইল বাজার এলাকার আয়নাল হাজীর বাসা ভাড়া নিয়ে দেন। এরপর থেকেই বিয়ের প্রলোভনে দুজন তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতেন। একপর্যায়ে কামাল হোসেনকে বিয়ের জন্য চাপ দেন ভিকটিম। কিন্তু কামাল অস্বীকৃতি জানালেন তিনি ১৪ মার্চ বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা তাকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠান।
অভিযুক্ত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন মুঠোফোনে জানান, আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচন করেছি। স্থানীয় এমপির (স্বতন্ত্র হিসেবে নির্বাচিত) অনুসারী আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা অভিযোগ এনে মানসম্মান নষ্ট করছে। আমি প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দের কাছে এর বিচার চাই।

এ ব্যাপারে সংসদীয় আসনের স্থানীয় সংসদ সদস্য আব্দুর রশিদ এমপি ও তার ছোট ভাই শহিদুল ইসলাম কে মোবাইলে ফোনে ফোন করলে তারা দুজনেই মোবাইল ফোন রিসিভ করেননি।তাই তাদের কাছ থেকে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Leave A Reply

Your email address will not be published.