দৈনিক নবতান
জনতার সংসদ

গোপালপুরে কবি, সাহিত্যক, শিল্পী  ও ক্রীড়াবিদদের মিলন মেলায় ইফতার 

0
মো. সেলিম হোসেন, গোপালপুর 
টাঙ্গাইলের গোপালপুরে কবি, সাহিত্যিক, শিল্পী ও ক্রীড়াবিদদের সমন্বয়ে বার্ষিক মিলন মেলায় ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল শুক্রবার (২৯ মার্চ) পুরাতন শিক্ষক সমিতি সংলগ্ন পৌরমুকুল একাডেমির মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক বিভাগীয় প্রধান ডা. মো. রফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ফ্রাইডের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা খন্দকার রুহুল আমিন, কবি আব্দুল খালেক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম রায়হান বাপন, খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি হাফিজুর রহমান জুয়েল,
বীর মুক্তিযোদ্ধা শামছুল আলম, সমরেন্দ্র নাথবিমল, শহর আওয়ামী লীগ সভাপতি এসএম রফিকুল ইসলাম, মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, বিএমজিটিএ জেলা সভাপতি সহকারী অধ্যাপক কে এম শামীম, সাজানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানিজ ফাতেমা রুমি, কথা সাহিত্যিক মো. মুক্তার হোসেন, ক্রীড়াবিদ আব্দুল জব্বার ও মনিরুজ্জামান, প্রগতির লাইফ ইন্স্যরেন্স এর গোপালপুর অফিস ইনচার্জ জালাল উদ্দিন, ব্রাঞ্চ ম্যানেজার শাহনুর রহমান সোহাগ, ইউনিট ম্যানেজার খন্দকার শরিফ প্রমূখ।
Leave A Reply

Your email address will not be published.