দৈনিক নবতান
জনতার সংসদ

অভ্যন্তরীণ বোর ধান/চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

0

স্টাফ রিপোর্টার : “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুর সরিষাবাড়ীতে অভ্যন্তরীণ বোর ধান/চাল সংগ্রহ অভিযান ২০২৪ইং এর শুভ উদ্বোধন করা হয়েছে ।

সোমবার (২০ মে ) দুপুরে উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে সরিষাবাড়ী সরকারি খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়েছে।
এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আব্দুর রশীদ এমপি এর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বুলবুল আহমদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপ সিংহ, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল গনি, সদস্য হুমায়ুন কবীর, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক সেলিম রেজা, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন,বি আর ডিবি চেয়ারম্যান শফিকুল ইসলাম খোকন, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিসুল ইসলাম, ব্যবসায়ী রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। এ ছাড়াও সরকারী কর্মকর্তা-কর্মচারী,দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
অভ্যন্তরীণ চলতি বোর ধান-চাল সংগ্রহ অভিযানের লক্ষ্যমাত্রা, ধান – ১৭শত ৫৬ মেট্রিক টন প্রতি কেজি ৩২টাকা এবং চাল ১৪ শত ৩৩ মেট্রিক টন প্রতি কেজি ৪৫ টাকা হারে সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করা হবে। প্রতি কৃষক ৩ মেট্রিক টন ধান সরবরাহ দিতে পারবে । ধান-চাল সংগ্রহ অভিযান আগামী ৩১ আগষ্ট ২০২৪ ইং পর্যন্ত চলমান থাকবে ।

Leave A Reply

Your email address will not be published.