দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মিথ্যা মামলার প্রত্যাহার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন

0

স্টাফ রিপোর্টার : জামালপুরের সরিষাবাড়ীতে যাতায়াতের রাস্তা বন্ধ ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে উপজেলার করগ্রাম আলহাজ্ব ময়েন উদ্দিন দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা কমপ্লেক্স পরিচালনা কমিটি এবং করগ্রামবাসীর উদ্যোগে দিগপাইত-সরিষাবাড়ী মহাসড়কের মাদ্রাসা সংলগ্ন ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় সর্বস্তরের জনগন।
মানববন্ধন চলাকালীন সময়ে বক্তব্য রাখেন, করগ্রাম আলহাজ্ব ময়েন উদ্দিন দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার সহ-সভাপতি আব্দুল বারী, জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন আল আসাদ, কোষাধ্যক্ষ জালাল উদ্দিন,প্রতিষ্ঠাতা সদস্য এ.কে.এম শহিদুল্লাহ,কার্যকরী সদস্য ও ইউপি সদস্য আমিনুল ইসলাম (লাল মিয়া) উপদেষ্টা সরিষাবাড়ী পাইলট গালর্স স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা জয়েন উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মাষ্টার, এ.কে. এম, মাওঃ আব্দুর রশীদ, বলদী আটা ফাজিল ডিগ্রি মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওঃ মোঃ সৈয়দ আলী প্রমুখ।
এ সময় মাদ্রাসা পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ শিক্ষক-শিক্ষার্থী,বীর মুক্তিযোদ্ধা ও এলাকার সর্বস্তরের পেশাজীবী মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, করগ্রামের মৃত আব্দুল মজিদ মন্ডল এর ছেলে লাভলু মিয়া মাদ্রাসার যাতায়াতের রাস্তা বন্ধ করে দেন। এর প্রতিবাদ করলে স্থানীয় ইউপি সদস্যসহ অন্যান্য সম্মানিত ব্যক্তিদের বিরুদ্ধে হয়রানি ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে লাভলু মিয়া। এ মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লাভলু মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান।

Leave A Reply

Your email address will not be published.